Sylhet View 24 PRINT

সিলেটে টিকেটের চাপে ভালো করতে পারেননি জায়েদ!

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৩ ০০:১৬:৫০

সিলেট :: সিলেটের ছেলে আবু জায়েদ রাহি এবার বিপিএল খেলছেন খুলনা টাইটান্সের হয়ে। এবার বিপিএল শুরু হয়েছিল তার নিজ শহরে। সেখানেই খেলেছেন প্রথম ম্যাচ। কিন্তু সেভাবে কিছু করতে পারেননি। ঢাকায় এসেই চার উইকেট নিয়ে তিনি ম্যাচ সেরা। সিলেটে নাকি টিকেটের চাপে কাহিল ছিলেন এই পেসার, খেলায় মন বসেনি তাই!

প্রথমবারের মতো বিপিএল আয়োজন নিয়ে সিলেটে ছিল উত্তেজনা, রোমাঞ্চ। প্রতিদিনই গ্যালারি ছিল দর্শকপূর্ণ। টিকেটের জন্য রাতভর লাইনে দাঁড়িয়েছেন সেখানকার মানুষ। খেয়েছেন পুলিশের প্যাঁদানি, তবু দমে না গিয়ে দেখেছেন খেলা। সিলেটের ছেলে হওয়ায় চেনা পরিচিতরা নাকি টিকেটের জন্য রাহিকেও জ্বালিয়ে মেরেছেন।

রবিবার ঢাকা পর্বে নেমেই টানা দ্বিতীয় ম্যাচ জেতে রাহির দল খুলনা টাইটান্স। ৩৫ রানে চার উইকেট নিয়ে তাতে হিরো তিনি। ঘরের মাঠে কেন অমন ঝলক দেখা যায়নি? হেসে হেসে জানালেন, ‘সত্যি কথা বলতে কি হোম প্রেসার ছিল, আর টিকেটের প্রেসার ছিল। আসলে আউট অব ক্রিকেট ছিলাম হয়তবা কিছুটা। ’

এখনো জাতীয় দলের সুযোগ না পাওয়া রাহি সিলেট বিভাগের হয়ে জাতীয় লিগেও নিয়মিত পারফর্মার। ঢাকা প্রিমিয়ার ক্রিকেট লিগেও উপরের সারির পেসার তিনি। এ পর্যন্ত ৫৬টি প্রথম শ্রেণীর ম্যাচে ১৭১ উইকেট আছে তার।

সিলেটভিউ২৪ডটকম/১৩ নভেম্বর ২০১৭/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.