Sylhet View 24 PRINT

শাবিতে ছিনতাইকারী সন্দেহে আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১১-১৪ ১৩:১৩:০৬

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের  প্রধান ফটক থেকে ছিনাতাইকরী সন্দেহে দুই জনকে আটক করেছে জালালাবাদ থানা পুলিশ।

সোমবার রাত সাড়ে ১১টার দিকে তাদেরকে সিএনজির ভেতর থেকে আটক করে থানায় নিয়ে যাওয়া হয়। আটক হওয়া দুই জন হলেন শেখ পাড়ার মারুফ হোসেন (২৪) এবং রাজারগাওয়ের জাহাঙ্গীর আলম (২৮)।

থানার ডিউটি অফিসার সহকারী উপ পরিদর্শক সুমিতা সূত্রধর এসব তথ্য নিশ্চিত করেন। তিনি বলেন, রাতে ওই স্থানে দায়িত্ব পালন করেন উপ পরিদর্শক আবদুর রহিম। বিস্তারিত জানতে আবদুর রহিমের সাথে কথা বলার পরামর্শ দেন তিনি। পরবর্তীতে আবদুর রহিমকে ফোন দেওয়া হলে তিনি রিসিভ করেননি।

ঘটনার সময় প্রধান ফটকে থাকা বিশ্ববিদ্যালয়ের কর্মকর্তা সিরাজুল ইসলাম বলেন, আটক হওয়া দুই জনের কাছে ছুরি দেখতে পেয়েছি।

জালালাবাদ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা শফিকুল ইসলাম বলেন, আমরা টহল বৃদ্ধি করেছি। ছিনতাইকারী চক্রকে ধরার জন্য আমাদের তৎপরতা চলবে। আটক হওয়া দুই জনকে প্রাথমিক জিজ্ঞাসাবাদ করা হচ্ছে বলে জানান তিনি।

উল্লেখ্য, গত কয়েক মাসে সিলেট নগরীতে অর্ধশতাধিক শাবি শিক্ষার্থী ছিনতাইয়ের শিকার হন। ক্রমবর্ধমান ছিনতাইয়ের প্রতিবাদে গত ৬ নভেম্বর প্রধান ফটকে শিক্ষার্থীদের সড়ক অবরোধ কর্মসূচি পালন করতে গেলে এতে হামলা করে স্থানীয় সিএনজি পরিবহন শ্রমিকরা। এ হামলার দুই দিন পরে বিশ্ববিদ্যালয়ের রেজিস্ট্রার মো. ইশফাকুল হোসেন বাদী হয়ে একটি মামলা দায়ের করে।


সিলেটভিউ২৪ডটকম/১৪ নভেম্বর২০১৭/এমকে/এমইকে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.