Sylhet View 24 PRINT

নর্থ ইস্ট বালাগঞ্জ কলেজের প্রতিষ্ঠাতা সদস্যকে সংবর্ধনা প্রদান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৭-১২-০৮ ০১:২৪:৪৬

বালাগঞ্জ প্রতিনিধি :: বালাগঞ্জ উপজেলার নর্থইস্ট বালাগঞ্জ কলেজের প্রতিষ্ঠাতা সদস্য ও যুক্তরাজ্যস্থ কলেজ প্রতিষ্ঠাতা পরিষদের সভাপতি, বিশিষ্ট শিক্ষানুরাগী আব্দুল মান্নানের যুক্তরাজ্য প্রত্যাবর্তন উপলক্ষে বিদায় সংবর্ধনা প্রদান করা হয়েছে।

বৃহস্পতিবার সকালে কলেজের পক্ষ থেকে এ সংবর্ধনা প্রদান করা হয়। অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তৃতা করেন সিলেট জেলা পরিষদের ৭নং ওয়ার্ডের সদস্য মো. লোকন মিয়া। সভাপতিত্ব করেন কলেজের অধ্যক্ষ মো. মোস্তফা মিয়া।

কলেজের একাদশ শ্রেণির শিক্ষার্থী সুলতান আহমদের উপস্থাপনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তৃতা করেন ও উপস্থিত ছিলেন গহরপুর রাইটার্স ক্লাবের সভাপতি সাংবাদিক মো. জিল্লুর রহমান জিলু, নশিওরপুর জাগরণী যুব সংঘের সাবেক সাধারণ সম্পাদক মো. সিরাজুল ইসলাম, তরুণ সমাজকর্মি খায়রুল ইসলাম, প্রভাষক আব্দুল্লাহ আল নোমান, ছালেহ আহমদ, আমিরুল ইসলাম, আব্দুল আজিজ, সুজন হালদার, সামছুন্নাহার সুমী, ফরিদা আক্তার, মুক্তা রাণী দাস, দ্বাদশ শ্রেণির শিক্ষার্থী তামান্না বেগম, পপি আক্তার প্রমি, একাদশ শ্রেণির শিক্ষার্থী আয়শা খাতুন প্রমুখ। অনুষ্ঠানের শুরুতে কলেজের প্রতিষ্ঠাতা সদস্য, সংবর্ধিত অতিথি আব্দুল মান্নানকে সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/০৮ ডিসেম্বর ২০১৭/জেআরজে/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.