Sylhet View 24 PRINT

বাংলাদেশ যুব গেমস্ সিলেট বিভাগীয় পর্বের পুরষ্কার বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১২ ১৮:১২:০৩

সিলেট :: বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের তত্ত্বাবধানে ও বিভাগীয় ক্রীড়া সংস্থা, সিলেট এর ব্যবস্থাপনায় এবং সিলেট বিভাগের চারটি জেলা ক্রীড়া সংস্থার অংশগ্রহণে ‘বাংলাদেশ যুব গেমস্-২০১৮ (সিলেট বিভাগ)’ এর এ্যাথলেটিকস্ (তরুণ ও তরুণী) ডিসিপ্লিনের পুরষ্কার বিতরণ অনুষ্ঠান শুক্রবার জেলা স্টেডিয়ামে অনুষ্ঠিত হয়েছে।

উক্ত ডিসিপ্লিনের পুরষ্কার বিতরণ অনুষ্ঠানে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন আশিকুর রহমান মিকু, সদস্য-সচিব স্টিয়ারিং কমিটি, বাংলাদেশ যুব গেমস-২০১৮ ও  উপ-মহাসচিব বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশন। অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক ও সিলেট বিভাগীয় ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক এবং বাংলাদেশ যুব গেমস-২০১৮ এর সিলেট বিভাগীয় সাংগঠনিক কমিটির সদস্য-সচিব শফিউল আলম চৌধুরী নাদেল।

অনুষ্ঠানে উপস্থিত ছিলেন  বাংলাদেশ অলিম্পিক এসোসিয়েশনের স্পোর্টস এন্ড এনভায়রনমেন্ট কমিটির কো-চেয়ারম্যান, বাংলাদেশ ফুটবল ফেডারেশনের কার্যনির্বাহী পরিষদের সদস্য, সিলেট জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ও সিলেট জেলা ফুটবল এসোসিয়েশনের প্রেসিডেন্ট মাহি উদ্দিন আহমদ সেলিম, বিভাগীয় ক্রীড়া সংস্থা, সিলেট এর কোষাধ্যক্ষ সাহিদ আহমদ চৌধুরী জুয়েল, সিলেট জেলা ক্রীড়া সংস্থার কোষাধ্যক্ষ মো. সিরাজ উদ্দিন, হবিগঞ্জ জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক ফরহাদ হোসেন কলি ও কোষাধ্যক্ষ মো. হুমায়ুন কবীর চৌধুরী শাহেদ, সিলেট জেলা মহিলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মারিয়ান চৌধুরী মাম্মী, বিশিষ্ট ক্রীড়া সংগঠক দীপাল কুমার সিংহ, কৃষ্ণপদ দে, নুরুল হক, শিপ্রা দে প্রমুখ। অনুষ্ঠানদ্বয় সঞ্চালনা করেন সিলেট জেলা ও বিভাগীয় ক্রীড়া সংস্থার অফিস সচিব বিপুল চন্দ্র তালুকদার।

সিলেটভিউ২৪ডটকম/১২ জানুয়ারি ২০১৮/প্রেবি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.