Sylhet View 24 PRINT

কানাডা থেকে গন্তব্য কোথায় সিলেটের সেই সিনহার?

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-১৪ ০০:০৫:৫০

সিলেট :: সাবেক প্রধান বিচারপতি সিলেটের মৌলভীবাজারের সুরেন্দ্র কুমার সিনহা প্রায় ২ মাস টরেন্টোতে থাকার পর কানাডা ত্যাগ করেছেন। এয়ার কানাডার একটি বিমানে তিনি যুক্তরাষ্ট্রে পাড়ি জমিয়েছেন বলে বিশ্বস্ত সূত্রে জানা গেছে।

ধারণা করা হচ্ছিল, টরেন্টোতে সুরেন্দ্র কুমার সিনহার বসবাস দীর্ঘ হতে পারে। তবে তার কানাডা ত্যাগের মাধ্যমে সেই সম্ভাবনা এখন নেই এবং গত মাসেও তিনি নিউইয়র্ক ঘুরে গেছেন। কিন্তু এবার ফেরা সম্ভাবনা নেই বলে একটি সূত্র জানিয়েছে। অবশ্য তার ছোট মেয়ে আশা সিনহা ম্যানিটোবাতেই আছেন।
 
বিচারপতি সিনহা গত বছরের ১০ নভেম্বর সিঙ্গাপুর থেকে টরেন্টো এসে পৌঁছান। ডাউনটাউনে ভাড়া করা একটি বাসায় তিনি এতদিন ছিলেন। দীর্ঘ ২ মাসে তিনি কাছের মানুষ ছাড়া আর কারো সাথে দেখা করতে চাননি। তবে যাবার প্রাক্কালে টরেন্টোর সংবাদমাধ্যমের সম্পাদকদের সাথে অনানুষ্ঠানিক সাক্ষাৎ করলেও তাকে নিয়ে সংবাদ পরিবেশন করতে অস্বীকৃতি জানান।

প্রসঙ্গত, উচ্চ আদালতের বিচারকদের অপসারণের ক্ষমতা সংসদের হাতে ফিরিয়ে নেয়া সংক্রান্ত সংবিধানের ষোড়শ সংশোধনী বাতিলের রায় দেয়ার পর থেকে বিচার বিভাগের সঙ্গে সরকারের এক ধরনের টানাপোড়েন শুরু হয়, যা পর্যায়ক্রমে উত্তপ্ত হয়ে প্রকাশ্যে আসে। গত ১৩ অক্টোবর দেশ ছাড়েন সিনহা। 

সিলেটভিউ২৪ডটকম/১৪ জানুয়ারি ২০১৮/ডেস্ক/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.