Sylhet View 24 PRINT

দক্ষিণ সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে নিহত ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০১-২২ ০৯:৫০:১০

নিজস্ব প্রতিবেদক :: সিলেটের দক্ষিণ সুরমায় বাস-ট্রাক সংঘর্ষে চারজন নিহত হয়েছেন। আহত হয়েছেন কমপক্ষে ১০ জন। সোমবার সকাল সাড়ে সাতটার দিকে উপজেলার রশিদপুর সাতমাইলে এ দুর্ঘটনা ঘটে।
 
দক্ষিণ সুরমা থানার ওসি খায়রুল ফজল সিলেটভিউকে এ খবর নিশ্চিত করে বলেন, ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী একটি বাস দক্ষিণ সুরমার সাতমাইল নামক স্থানে আসার পর বিপরীতমুখী ট্রাকের মুখোমুখি সংর্ঘষ হয়। এতে ঘটনাস্থলেই তিনজন নিহত হন। হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।

তিনি আরো জানান, দূর্ঘটনায় আহতদেরকে সিলেট এম এ জি ওসমানী মেডিকেল কলেজে চিকিৎসা দেওয়া হচ্ছে। এর মধ্যে একজনের অবস্থা আশংকাজনক।তাৎক্ষণিকভাবে আহতদের নাম জানা যায়নি।

দূর্ঘটনায় নিহতরা হলেন— সুনামগঞ্জের আবু বক্কর (৫০), আকবর আলী (৫০) ও আব্দুল জফুর (৪৫), ও সুনামগঞ্জ জেলার কাঠইর ইউনিয়নের সদস্য আব্দুল খালেক।
 
জানা গেছে, গাজীপুরের টঙ্গীর বিশ্ব ইজতেমা থেকে একটি বাসে সুনামগঞ্জে ফেরত যাচ্ছিলেন ৩০ মুসল্লি। সকালে ঢাকা-সিলেট মহাসড়কের সাতমাইলে পৌঁছালে বিপরীত দিক থেকে আসা ট্রাকের সঙ্গে বাসের সংঘর্ষ হয়। এতে ঘটনাস্থলেই ওই তিনজনের মৃত্যু হয়।হাসপাতালে নেয়ার পর আরেকজনের মৃত্যু হয়।
 
পরে পুলিশ স্থানীয়দের সহায়তায় আহতদের ওসমানী মেডিকেলে নিয়ে যায় বলে জানান ওসি খায়রুল ফজল ।

সিলেটভিউ২৪ডটকম/২২ জানুয়ারি ২০১৮/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.