Sylhet View 24 PRINT

বিয়ানীবাজারে সাংবাদিকদের সাথে নবাগত ইউএনও’র মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০২-১৩ ২১:৫৭:৩৯

বিয়ানীবাজার প্রতিনিধি ::  দুর্নীতিমুক্ত উপজেলা গড়া, বাল্যবিয়ে বন্ধ ও অসামাজিক কাজকর্ম বন্ধ করার প্রত্যয়ে বিয়ানীবাজার উপজেলায় কর্মরত সাংবাদিকদের সহযোগিতা চেয়ে মতবিনিময় করেছেন বিয়ানীবাজার উপজেলার নবাগত নির্বাহী কর্মকর্তা (ইউএনও) কাজী আরিফুর রহমান।

মঙ্গলবার বিকেলে উপজেলার সম্মেলন কক্ষে আয়োজিত মতবিনিময় সভায় নবাগত নির্বাহী কর্মকর্তা আরিফ বলেন, ‘সাংবাদিকতা একটি মহান পেশা। এ পেশার সাথে আপনারাসহ যারা জড়িত, আমি সবাইকে সম্মান করি। আমি সরকারের একজন প্রতিনিধি হিসাবে আপনাদের উপজেলায় দায়িত্ব নিয়ে এসেছি। আপনাদের সহযোগিতা পেলে এলাকার মাদক, চাঁদাবাজি, দুর্নীতি, ইভটিজিং ও বাল্যবিয়ে বন্ধসহ অবকাঠামোগত উন্নয়ন করে একটি মডেল উপজেলা হিসেবে গড়ে তুলতে চাই।’

মতবিনিময় সভায় উপস্থিত ছিলেন, বিয়ানীবাজার প্রেসক্লাবের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক মিলাদ মো. জয়নুল ইসলাম, বিয়ানীবাজার জার্নালিস্ট এসোসিয়েশনের সভাপতি আহমেদ ফয়সাল, সহ-সভাপতি মুকিত মোহাম্মদ, বিয়ানীবাজার রিপোটার্স ইউনিটির সাধারণ সম্পাদক শাহিন আলম হৃদয়, সাপ্তাহিক দিবালোক সম্পাদক হাসান শাহরিয়ার, সম্ভাবনা সম্পাদক মাছুম আহমদ, যুগান্তর প্রতিনিধি সুয়াইবুর রহমান স্বপন, সিলেটভিউ২৪ডটকম ও শ্যামল সিলেট প্রতিনিধি সুফিয়ান আহমদ, জালালাবাদ প্রতিনিধি তোফায়েল আহমদ, যুগভেরী প্রতিনিধি শিপার আহমেদ, সবুজ সিলেট প্রতিনিধি আবু তাহের রাজু, মানচিত্র প্রতিনিধি তাজবির আহমদ ছাইম, বিয়ানীবাজার বার্তা’র আলোকচিত্রি মামুনুর রশীদ।

উল্লেখ্য, সোমবার বিয়ানীবাজার উপজেলার নতুন নির্বাহী কর্মকর্তা হিসেবে যোগদান করেছেন কাজী আরিফুর রহমান। বিয়ানীবাজার উপজেলার নির্বাহী কর্মকর্তা মু. আসাদুজ্জামান হবিঞ্জের বানিয়াচং উপজেলার নির্বাহী কর্মকর্তা হিসেবে বদলি হওয়ায় কাজী আরিফুর রহমান তাঁর স্থলাভিষিক্ত হন।

সিলেটভিউ২৪ডটকম/১৩ ফেব্রুয়ারি ২০১৮/এসএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.