Sylhet View 24 PRINT

জৈন্তাপুরে অভিমান করে ৫ম শ্রেণির ছাত্রের অাত্মহত্যা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৩ ২২:৩৫:০৭

জৈন্তাপুর প্রতিনিধি :: সিলেটের জৈন্তাপুর উপজেলার পল্লীতে নিজ বসত ঘরের তীরের সাথে রশি দিয়ে ফাঁস লাগিয়ে অাত্মহত্যা করেছে ৫ম শ্রেণির এক ছাত্র ।

নিহত স্কুল ছাত্রের নাম সোহাগ মিয়া (১০)। সে জৈন্তাপুর উপজেলার অাসামপাড়া গুচ্ছগ্রামের মো. বিল্লাল হোসেনের ছেলে। সে স্থানীয় ব্র্যাক স্কুলের পঞ্চম শ্রেনীর ছাত্র।

এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা যায়- স্কুলে না যাওয়ায় কারনে সোহাগকে ধমক দেন তার মা। এরপর পিতা কাজের উদ্দেশ্যে বাড়ির বাইরে এবং মা ঘরের দরজা বন্ধ করে প্রতিবেশির বাড়ীতে বেড়াতে যান। পরে সোহাগের ছোট বোন ঘরে প্রবেশ করে তীরের সাথে ভাইকে ঝুলতে দেখে অাত্মচিৎকার করে। তার চিৎকারে মাসহ প্রতিবেশীরা ছুটে এসে সোহাগকে মৃত পান।

পরে এলাকাবাসী জৈন্তাপুর মডেল থানায় খবর দেন। খবর পেয়ে অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকিরের নির্দেশে এস অাই হাবিবুল্লাহ ফোর্স নিয়ে ঘটনাস্থলে পৌছে নিহতের লাশ উদ্ধার করে সুরতহাল রির্পোট তৈরী করে থানায় নিয়ে অাসেন৷

এ দিকে নিহতের পিতা মোঃ বিল্লাল হোসেন লাশ ময়না তদন্ত ছাড়া দাফনের জন্য প্রশাসনের কাছে লিখিত অাবেদন করেন।

এ বিষয়ে জৈন্তাপুর মডেল থানার অফিসার ইনচার্জ খাঁন মোঃ মাঈনুল জাকির বলেন, এলাকার চেয়ারম্যান, ইউপি সদস্যসহ গন্যমান্য ব্যক্তিসহ নিহতের পিতা ময়নাতদন্ত ছাড়া লাশ দাফনের অনুমতি চেয়ে যথাযথ কর্তৃপক্ষের নিকট অাবেদন করেছেন। এ ঘটনায় থানায় অপমৃত্যু মামলা করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/১৩ মার্চ ২০১৮/এমএইচ/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.