Sylhet View 24 PRINT

বিমান দুর্ঘটনায় ইমামদের শোক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৩-১৪ ০০:৪৫:০৬

সিলেট :: বাংলাদেশ জাতীয় ইমাম সমিতি সিলেট মহানগরীর নির্বাহী বৈঠক মঙ্গলবার সমিতির কার্যালয়ে অনুষ্ঠিত হয়। শাখা সভাপতি মাওলানা হাবীব আহমদ শিহাব এর সভাপতিত্বে ও সেক্রেটারী সিরাজুল ইসলামের পরিচালনায় সভার শুরুতে ইউএস বাংলা বিমান দুর্ঘটনায় নিহতদের জন্য শোক প্রস্তাব গৃহীত হয়।

মাওলানা শুয়াইবুর রহমানের কুরআন মজিদ তেলাওয়াতের মাধ্যমে সূচিত বৈঠকে আগামী এপ্রিল মাসে একটি ফিকাহ সেমিনার পাশাপাশি পবিত্র রমজানে সাহরী-ইফতারের সময়সূচী স্থানীয় পর্যায়ে সর্বজন স্বীকৃত একটি স্থায়ী ক্যালেন্ডার প্রকাশ করার সিদ্ধান্ত নেয়া হয় এবং ইমাম সমিতি কক্সবাজার জেলার রোহিঙ্গা শরণার্থী ক্যাম্পে যাবতীয় সহযোগিতা মূলক কার্যক্রম বিষয়ক ‘মগেরমুল্লুক’ ম্যাগাজিন নগরীর প্রতিটি মসজিদে একটি করে বিতরণ করার উদ্যোগ গ্রহণ করা হয়।

বৈঠকে ইমাম নেতৃবৃন্দ বলেন, একটি মহল দেশকে অশান্ত করার জন্য জঙ্গিবাদকে উসকে দিচ্ছে। জঙ্গিবাদ দমনে কেবল প্রশাসন নয় বরং জনসচেতনতা সৃষ্টি করে ঐক্যবদ্ধভাবে দুষ্কৃতিকারীদের দমন করতে হবে।

সমিতির সেক্রেটারী সিরাজুল ইসলাম আগামী ১৫ মার্চ পবিত্র উমরা পালনে সৌদি আরব যাচ্ছেন। এ সময় ভারপ্রাপ্ত সেক্রেটারী হিসেবে দায়িত্ব পালন করবেন সহ সেক্রটারী মুফতী মাওলানা আব্দুর রহমান শাহজাহান।

সভায় বক্তব্য রাখেন সহ সভাপতি মাওলানা ক্বারী শহিদ আহমদ, মাওলানা নূর আহমদ কাসেমী, মাওলানা আব্দুস সালাম, সাংগঠনিক সম্পাদক মাওলানা আব্দুস সামাদ, কোষাধ্যক্ষ হাফিজ মাওলানা আব্দুল্লাহ শাহজাহান, মাওলানা রফিকুল ইসলাম, মাওলানা হিফজুর রহমান, মাওলানা আব্দুল হাসিব ও মাওলানা বিলাল উদ্দিন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/ ১৪ মার্চ ২০১৮/ প্রেবি/ শাদিআচৌ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.