Sylhet View 24 PRINT

জকিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের আংশিক কমিটি ঘোষণা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১১:০৮:২০

জকিগঞ্জ প্রতিনিধি :: র্দীঘদিন থেকে ঝিমিয়ে পড়া জকিগঞ্জ উপজেলা ছাত্র সমাজ নেতাকর্মীদের মাঝে প্রাণচাঞ্চল্য ফিরে এসেছে। ১৪ এপ্রিল শনিবার সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতি ফয়জুল ইসলাম ফয়েজ স্বাক্ষরিত দলীয় প্যাডে ১৭ পদবী উল্লেখ করে ২ বছরের জন্য জকিগঞ্জ উপজেলা ছাত্রসমাজের আংশিক কমিটি ঘোষণা করেছেন।

ঘোষিত কমিটিতে সালমান আহমদ চৌধুরীকে সভাপতি ও আজমল হোসেনকে সাধারণ সম্পাদক করা হয়েছে।

আংশিক কমিটিতে অন্য পদগুলোতে দায়িত্বপ্রাপ্তরা হলেন, সহ-সভাপতি রুহুল আমিন, আবুল কালাম আজাদ, আফজল আহমদ চৌধুরী, তামিম আহমদ চৌধুরী, আনোয়ার হোসেন, মাসুদ আহমদ চৌধুরী, ফয়সল আহমদ, যুগ্ম-সাধারণ সম্পাদক রাসেল আহমদ, হাবিবুর রহমান জিয়া, সহ-সাধারণ সম্পাদক রায়হান আহমদ, মোঃ শাহ আলম চৌধুরী, সাংগঠনিক সম্পাদক মো. সাইফুল্লাহ খালেদ, সহ-সাংগঠনিক সম্পাদক মারজান আহমদ, আব্দুস শুক্কুর ও মাজেদ আহমদ। অনুমোদিত এ কমিটি আগামী ১ মাসের মধ্যে পূর্ণাঙ্গ কমিটি তৈরি করে জেলা শাখায় জমা দেওয়ার জন্য নির্দেশও দেয়া হয়েছে।

জকিগঞ্জ উপজেলা ছাত্র সমাজের নবগঠিত কমিটির সভাপতি সালমান আহমদ চৌধুরী জানান, সাবেক রাষ্ট্রপতি আলহাজ্ব হুসেইন মুহাম্মদ এরশাদের হাতকে শক্তিশালী করতে ও জাতীয় ছাত্র সমাজের কার্যক্রম গতিশীল করার লক্ষ্যে সিলেট জেলা ছাত্র সমাজের সভাপতি ফয়জুল ইসলাম ফয়েজ এ কমিটি ঘোষণা করেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৮/আহাতা/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.