আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার কমিটি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১১:২১:৪৫

সিলেট :: বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার প্রথম কমিটি গঠন করা হয়েছে।

শুক্রবার দুপুর ২টায় দক্ষিণ সুনামগঞ্জের উজানীগাঁও সরকারী প্রাথমিক বিদ্যালয়ে অনুষ্ঠিত এক সম্মেলনে কণ্ঠ ভোটের মাধ্যমে ৪১ সদস্য বিশিষ্ঠ কমিটি গঠন করা হয়।

সম্মেলনে সভাপতিত্ব করেন আশিকুল ইসলাম। সম্মেলনে অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন- বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি কেন্দ্রীয় কমিটির সহ-সভাপতি নুরুল ইসলাম, কেন্দ্রীয় কমিটির সিনিয়র যুগ্ম সম্পাদক ও সিলেট জেলা কমিটির সাধারণ সম্পাদক প্রমথেশ দত্ত, কেন্দ্রীয় কমিটির যুগ্ম সম্পাদক ও সুনামগঞ্জ জেলা কমিটির আহবায়ক হারুন রশিদ, কেন্দ্রীয় সমাজকল্যাণ সম্পাদক ও সুনামগঞ্জ জেলা আহবায়ক দুলন তরফদার, ছাতক উপজেলার সিনিঃ সহ-সভাপতি আশিষ কুমার দাস, সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সভাপতি সুপ্রিয় রায়, সুনামগঞ্জ সদর উপজেলা শাখার সাধারণ সম্পাদক আতাউর রহমান, বিশ্বম্ভরপুর উপজেলা সাধারণ সম্পাদক সঞ্জয় গোস্বামী। সম্মেলনে স্বাগত বক্তব্য রাখেন- বাদল চন্দ্র দাশ ও সজীব চন্দ্র দাশ। সম্মেলন সঞ্চালনা করেন রানা আচার্য।

সম্মেলনে বাদল চন্দ্র দাশকে সভাপতি, মানিক লাল ধরকে সিনিয়র সহ-সভাপতি, শেখ মো. হাবিবুর রহমানকে সাধারণ সম্পাদক, মো. ফয়জুল হককে সহ-সাধারণ সম্পাদক, রানা আচাযর্কে সাংগঠনিক সম্পাদক, আবু বকরকে সহ-সাংগঠনিক ও রিন্টু কুমার দাশকে অর্থ সম্পাদক নির্বাচিত করে ৪১ সদস্য বিশিষ্ঠ কমিটি ঘোষণা করা হয়।

বাংলাদেশ সরকারী প্রাথমিক বিদ্যালয় সহকারী শিক্ষক সমিতি দক্ষিণ সুনামগঞ্জ উপজেলা শাখার নবগঠিত কমিটিকে সিলেট জেলা সহকারী শিক্ষক সমিতির সভাপতি সভাপতি জেসমীন সুলতানা ও সাধারণ সম্পাদক প্রমথেশ দত্ত এক বিবৃতিতে অভিনন্দন জানিয়েছেন।

বিবৃতিতে তাঁরা নবগঠিত কমিটির সকল কার্যক্রম গণতান্ত্রিক প্রক্রিয়ায় পরিচালনা করবে বলে আশা প্রকাশ করেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ এপ্রিল ২০১৮/ প্রেবি/ এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন