আজ বৃহস্পতিবার, ২৮ মার্চ ২০২৪ ইং

শারীরিক প্রতিবন্ধিদের নিয়ে সিলেটে ব্যাংক আলফালাহ’র বর্ষবরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১৫:৪৫:৩৬

নিজস্ব প্রতিবেদক :: প্রতিবারের মত এবারো ব্যাংক আলফালাহ লিমিটেড সিলেট শাখার উদ্যোগে বাংলা নববর্ষ ১৪২৫-কে স্বাগত জানিয়ে অনুষ্ঠিত হয়েছে বর্ষবরণ অনুষ্ঠান। রবিবার বিকাল ৫টা থেকে জেলরোডস্থ ব্যাংক আলফালাহ’র সিলেট শাখা কার্যালয়ে এ অনুষ্ঠান শুরু হয়।

বর্ষবরণে নানা আয়োজনের মধ্যে ছিল বৈশাখী সাজসজ্জা, নানান ধরনের বাঙালী ঐতিহ্যবাহী খাবার এবং মনোজ্ঞ সাংস্কৃতিক অনুষ্ঠান। প্রত্যেকটি আয়োজনই প্রশংসা কুড়ায় আমন্ত্রিত অতিথি এবং দর্শনার্থীদের।

এ অনুষ্ঠানের মুল আকর্ষণ ছিল গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের শিক্ষার্থীরা। পুরো অনুষ্ঠান জুড়ে ছিল তাদের মনভোলানো গান। এদের প্রত্যেকেই শারীরিক প্রতিবন্ধি এবং সুবিধাবঞ্চিত শিশু-কিশোর। তাদের মধ্যে কেউ অন্ধ, কেউবা হাঁটা-চলায় অক্ষম। তবে, তাদের দরদভরা কন্ঠ ছুঁয়ে যায় উপস্থিত সকলের প্রাণ।

অনুষ্ঠানে উপস্থিত হয়ে সিলেট সিটি কর্পোরেশনের মেয়র আরিফুল হক চৌধুরী সুন্দর এই আয়োজনকে সাধুবাদ জানান এবং গ্রীন ডিসএ্যাবল্ড ফাউন্ডেশনের শিক্ষার্থীদের সাথে পরিচয় করিয়ে দেওয়ার জন্য ব্যাংকের ব্যবস্থাপক কামরান আহমদের প্রতি কৃতজ্ঞতা জানান। এসময় তিনি ভবিষ্যতে সিলেট সিটি কর্পোরেশনের পক্ষ থেকে এই শিশুদের ভরণ-পোষণের দায়িত্ব নিতে প্রয়োজনীয় পদক্ষেপ গ্রহণের আশ^াস দেন।

অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন- বাংলাদেশ ব্যাংকের এক্সিকিউটিভ ডিরেক্টর মোহাম্মদ শাহ আলম, জিএম মো. সাজ্জাদ হোসেন, ডিজিএম শান্তনু কুমার রায়, জয়েন্ট ডিরেক্টর ওয়ারিছ উদ্দিন, বাংলাদেশ ক্রিকেট বোর্ডের পরিচালক শফিউল আলম চৌধুরী নাদেল, সিলেট জেলা ক্রিড়া সংস্থার সাধারণ সম্পাদক মাহি উদ্দিন আহমদ সেলিম, সিলেট স্টেশন ক্লাবের সভাপতি এড. এমাদউল্লাহ শহীদুল ইসলাম শাহীন, সিলেট চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রিজের সহ সভাপতি মাসুদ আহমদ চৌধুরী, দৈনিক যুগান্তারের সিনিয়র রিপোর্টার সংগ্রাম সিংহ, স্টাফ রিপোর্টার আব্দুর রশীদ রেনুসহ ব্যবসায়ী নেতৃবৃন্দ এবং ব্যাংকের গ্রাহক, কর্মকর্তা ও কর্মচারীরা।

সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৮/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন