Sylhet View 24 PRINT

ঘাসিটুলায় নিখোঁজ কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১৬:১৫:০৭

ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদক :: সিলেটে নিখোঁজের তিনদিন পর এক কিশোরের বস্তাবন্দি লাশ উদ্ধার করেছে পুলিশ। সোমবার দুপর ১২টার দিকে নগরীর ঘাসিটুলা এলইজিইডি কার্যালয়ের সীমানাপ্রাচীর সংলগ্ন একটি খালেরপাড় থেকে সোহাগ মিয়া নামের ওই কিশোরের লাশ উদ্ধার করা হয়।

সোহাগ মিয়া নগরীর ঘাসিটুলা মজুমদারপাড়ার ময়না মিয়ার কলোনীতে মায়ের সাথে থাকতো। তার বাড়ি বগুড়ার ওলিবাজারে। সে নগরীর কাজিরবাজারে মাছের আড়তে দিনমজুরের কাজ করতো। সোহাগের গলা, হাত ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে বলে জানিয়েছে পুলিশ।

সোহাগ মিয়ার মা ফুলবানু জানান, গত ১৩ এপ্রিল বাড়ি থেকে বের হওয়ার পর আর ফিরে আসেনি সোহাগ। সম্ভাব্য সকল স্থানে খোঁজ করেও তাকে পাওয়া যায়নি। সোমবার সকালে স্থানীয় শিশু কিশোররা ক্রিকেট বল কুড়িয়ে  আনতে গিয়ে বস্তাবন্দি লাশ দেখতে পেয়ে  এলাকার লোকজনকে খবর দেন। পরে সোহাগের লাশ সনাক্ত করা হয়।

সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপ কমিশনার বিভূতি ভূষণ ব্যানার্জ্জী জানান, স্থানীয় লোকজনের মাধ্যমে বস্তাবন্দি লাশের খবর পেয়ে পুলিশ এসে উদ্ধার করে। এসময় পরিবারের লোকজন সোহাগের লাশ সনাক্ত করেন। লাশের গলা, হাতে ও পায়ে ধারালো অস্ত্রের আঘাত রয়েছে। হত্যাকান্ডের সাথে জড়িতদের গ্রেফতারে পুলিশ তৎপরতা চালাচ্ছে বলে জানান তিনি।

সিলেটভিউ২৪ডটকম/ ১৬ এপ্রিল ২০১৮/ শাদিআচৌ/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.