Sylhet View 24 PRINT

দক্ষিণ সুনামগঞ্জে ভিজিএফ’র চাল ও অর্থ বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১৬:৫৯:১৯

দক্ষিণ সুনামগঞ্জ ও দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দক্ষিণ সুনামগঞ্জে শিমুলবাঁক ইউনিয়নে বন্যায় ক্ষতিগ্রস্থ কৃষকের মধ্যে ভিজিএফ এর চাল ও নগদ অর্থ বিতরণ করা হয়েছে।

সোমবার সকাল ১০টায় শিমুলবাঁক ইউনিয়নে ১ হাজর ৯৫৯ জন কৃষককে জনপ্রতি ৩০ কেজি চাল এবং নগদ ৫শ টাকা করে বিতরণ করা হয়।  ইউনিয়ন পরিষদ কার্যালয়ে সংশ্লিষ্ট ওয়ার্ড এর ক্ষতিগ্রস্থ কৃষকের মাঝে চাউল বিতরণ করেন শিমুলবাঁক ইউনিয়ন চেয়ারম্যান মিজানুুর রহমান জিতু।

মিজানুুর রহমান জিতু বলেন, অকাল বন্যায় গত বছর সুনামগঞ্জ জেলার সব কয়টি হাওরের ফসল পানিতে ডুবে যায়।  শিমুলবাঁক ইউনিয়নের হাওয়ে ডুবে যাওয়া ফসল হারিয়ে দিশেহারা হয়ে পড়ে কৃষক।  কিন্তু সেই সময় থেকে সরকার  ভিজিএফ সহায়তা নিয়ে কৃষকের পাশে দাঁড়িয়েছে।  আমরা এখনও কৃষকদের হাতে  ভিজিএফ সহায়তা তুলে দিচ্ছি।

এ সময় আর উপস্থিত ছিলেন ইউনিয়ন পরিষদের সচিব মিতালি তালুকদার, ২ং ওয়ার্ড সদস্য সৈয়দুর রহমান, ৩নং ওয়ার্ড সদস্য লাল মিয়া, ৫নং ওয়ার্ড সদস্য মকবুল হোসেন, ৬নং ওয়ার্ড সদস্য আরজান আলী, ৭নং ওয়ার্ড সদস্য নুরুল আমিন, ৮নং ওয়ার্ড সদস্য হায়াতুল ইসলাম, ৯নং ওয়ার্ড সদস্য আহমদ আলী, শিমুলবাঁক ইউনিয়নের ৯ নং ওয়ার্ড আওয়ামী লীগের সহ সভাপতি মুক্তার আলী। 

এছাড়াও উপস্থিত ছিলেন শিমুলবাঁক ইউনিয়ন উদ্যোক্তা আব্দুল মমিন, পিসিএসসি এফআইভিডিবি’র সমাজকর্মী হিল্লোল পুরকায়স্হ, কমিউনিটি অর্গানাইজার আব্দুল্লাহ আল মামুন প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৮/এইচপি/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.