Sylhet View 24 PRINT

৯৯৯ নম্বারে কল: সুনামগঞ্জে মালামালসহ ১১ ডাকাত আটক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৬ ১৯:৩৪:০৭

ছাতক প্রতিনিধি :: জরুরি সেবাদানকারী নম্বার ৯৯৯ এ ডায়াল করে পুলিশেকে খবর দেওয়ায় সুনামগঞ্জের বিশ্বম্ভরপুর উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামে ধরা পড়েছে ১১ ডাকাত সদস্য।  ডাকাতি করার সময় মালামালসহ আন্তঃজেলা ডাকাত দলের এই ১১ সদস্যকে দেশীয় অস্ত্রসহ আটক করেছে পুলিশ।

সোমবার ভোররাতে উপজেলার সলুকাবাদ ইউনিয়নের ডলুরা গ্রামের অদুদ মিয়া ও জুলহাস মিয়ার বাড়িতে ডাকাতির সময় তাদের আটক করা হয়।

এসময় ডাকাতদের কাছ থেকে নগদ ৩৯০০ টাকা, একটি সোনার চেইন, দুটি মোবাইল সেট, একটি রামদা, একটি চাকু, একটি চাইনিজ কুড়াল ও একটি স্ক্রু-ড্রাইভারসহ বিভিন্ন দেশীয় অস্ত্র জব্দ করা হয়।

আকটকৃতরা হলো, সুনামগঞ্জ পৌরসভার ষোলঘর এলাকার রুবেল মিয়া (৩০), সদর উপজেলার কাপনা গ্রামের বাচ্চু মিয়া (৩৫), বাহাদুরপুর গ্রামের কামাল মিয়া (৩৫), সিলেটের মানসি নগর গ্রামের আমিন মিয়া (২৮), হেংলাকান্দি গ্রামের মিজনুর রহমান (৪৫), নোয়াগাও গ্রামের আশরাফ আলী (৩৫), হবিগঞ্জের শিবপাশা গ্রামের সুমন মিয়া (২৫), দেবিপুর গ্রামের রাসেল মিয়া (৩০), শায়েস্তাগঞ্জ বাজারের এনাম মিয়া (৪০), জসিম উদ্দিন (৩০) ও সাদিকুর রহমান (২০)।

গ্রামবাসী জানান, সোমবার ভোর রাতে ডলুরা গ্রামের অদুদ মিয়া ও জুলহাস মিয়ার বাড়িতে হানা দেয় ডাকাত দল। এসময় গ্রামবাসী বিষয়টি টের পেয়ে পুলিশের জরুরি সেবাদানকারী ৯৯৯ নাম্বারে কল দেন। পরে এলাকাসবাসীর সহযোগিতায় বিশ্বম্ভরপুর থানা পুলিশ ঘটনাস্থলে গিয়ে ডাকাতদের আটক করে।

বিশ্বম্ভরপুর থানার উপ-পরিদর্শক প্রদীপ কুমার চক্রবর্তী জানান, সোমবার ভোরে জরুরি সেবার মেসেজ পেয়ে এলাকাবাসীয় সহযোগিতায় ডলুরা গ্রাম থেকে ডাকাতদের আটক করা হয়। তাদের বিরুদ্ধে মামলা দায়েরের প্রস্তুুতি চলছে।

সিলেটভিউ২৪ডটকম/১৬ এপ্রিল ২০১৮/এমএ/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.