আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে যুবক খুনের ঘটনায় গ্রেফতার ৪

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৮ ১৮:৫৩:৫২

গোলাপগঞ্জ প্রতিনিধি :: গোলাপগঞ্জ উপজেলার শরীফগঞ্জ ইউপির বসন্তপুর বাজারে প্রতিপক্ষের ছুরিকাঘাতে আমির হোসেন নামের এক যুবক খুনের ঘটনায় মামলা দায়ের করা হয়েছে। বুধবার দুপুরে তার মা পারভীন বেগম বাদী হয়ে ১৪ জনকে আসামি করে এই মামলা দায়ের করেন। পুলিশ ৪ আসামিকে গ্রেফতার করেছে।

গোলাপগঞ্জ থানার ওসি একেএম ফজলুল হক শিবলী মামলা দায়ের এবং চার আসামিকে গ্রেফতারের বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতারকৃতরা হলেন শরীফগঞ্জ ইউপির বসন্তপুর গ্রামের মৃত সাজ্জাদ আলীর ছেলে জয়নাল আবেদীন (৪০), একই গ্রামের আফতাব আলীর ছেলে ফজলে রাব্বি মুন্না (২৩), ইছরাব আলীর ছেলে রিপন আহমদ রনি (৩৬), আব্দুল মনাফ ওরফে বাবুলর স্ত্রী হাছনা বেগম (৫৫)।

এলাকাবাসী ও পুলিশসূত্রে জানা যায়, প্রায় বছরখানেক পূর্বে একই গ্রামের তানভীর আহমদ, জাহেদুল ইসলাম, মারুফ আহমদসহ কয়েক যুবকের সঙ্গে ক্যারম খেলাকে কেন্দ্র করে আমির হোসেনের হাতাহাতির ঘটনা ঘটেছিল। এই ঘটনার পর প্রতিপক্ষ একটি মামলায় তাকে আসামী করে। সেই মামলায় আদালত থেকে সে সদ্য জামিনে মুক্তি পায় আমির। গতকাল মঙ্গলবার সন্ধ্যায়  বসন্তপুর বাজারে যায় আমির। সেখান থেকে কুশিয়ারা নদীর পার্শ্ববর্তী সিরাজ মিয়ার মার্কেটের পাশে আসামাত্র পূর্ব থেকে ওঁৎ পেতে থাকা ১০-১২ জনের একদল যুবক আমিরকে ছুরিকাঘাত করে।

গুরুতর আহত অবস্থায় তাকে ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে আজ বুধবার সকাল ৮টার দিকে আমিরের মৃত্যু হয়।

আমির হোসেন বসন্তপুর গ্রামের আব্দুল হকের পুত্র। সে এ বছর স্থানীয় মানিকোনা উচ্চ বিদ্যালয় ও কলেজ থেকে এসএসসি পরীক্ষা দিয়েছিল।

এ ব্যাপারে শরীফগঞ্জ ইউপি চেয়ারম্যান এমএ মুহিত হীরা জানান, খেলা নিয়ে পূর্বশত্রুতার জের ধরে এ মর্মান্তিক হত্যাকান্ডটি ঘটেছে। যে বা যারা হত্যাকান্ডটি ঘটিয়েছে তারা নিহত আমিরের সমবয়সী।

সিলেটভিউ২৪ডটকম/১৮ এপ্রিল ২০১৮/এএইচ/আরআই-কে

শেয়ার করুন

আপনার মতামত দিন