আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

কানাইঘাটে ডাকাতের গুলিতে যুবকের মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৯ ১২:৩৫:০৬

নিজস্ব প্রতিবেদক ও কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট সদর ইউপির ছোটদেশ আগফৌদ গ্রামে এক প্রবাসীর বাড়িতে ডাকাতির সময় অস্ত্রধারী ডাকাত দলের গুলিতে ইবজালুর রহমান (৪০) নামে একজন নিহত হয়েছেন। ডাকাতদের হামলায় বাড়ির গৃহকর্তাসহ পরিবারের লোকজন আহত হয়েছেন। নগদ কিছু টাকা ও স্বর্ণালংকারসহ দামি জিনিসপত্র ডাকতরা লুট করে নিয়ে গেছে।

ঘটনার সত্যতা নিশ্চিত করে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ জানান, বুধবার রাত ২টার দিকে ছোটদেশ গ্রামের আব্দুল জলিলের বাড়ির মেইন গেইটের তালা ভেঙ্গে ৮-১০ জনের একটি অস্ত্রধারী ডাকাত দল হানা দেয়। এসময় তারা পরিবারের সবাইকে মারধর করে অস্ত্রের মুখে জিম্মি করে ৩টি কক্ষে হানা দেয়। পরিবারের লোকজনের চিৎকারে পাশের ঘরে থাকা আব্দুল জলিলের ছেলে ইবজালুর রহমান ডাকাতদের প্রতিরোধের চেষ্টা করলে তাকে গুলি করে ডাকাতদল।

ডাকাতদের গুলির শব্দ ও পরিবারের লোকজনের চিৎকারে আশপাশের লোকজন এগিয়ে এসে গুলিবিদ্ধ অবস্থায় ইবজাল উদ্দিনকে সিলেট ওসমানী হাসপাতালে নেওয়ার পথে জৈন্তাপুর উপজেলার দরবস্ত নামক স্থানে সে মারা যায়।

খবর পেয়ে তাৎক্ষণিক ঘটনাস্থলে ছুটে যান কানাইঘাট থানার অসি আব্দুল আহাদ। আজ বৃহস্পতিবার সকালে ঘটনাস্থল পরিদর্শন করেছেন সিলেটের এডিশনাল পুলিশ সুপার উত্তর আবুল হাসনাত,কানাইঘাট সার্কেলের এএসপি আমিনুল ইসলাম সরকার।

সিলেটভিউ২৪ডটকম/১৯ এপ্রিল ২০১৮/এমআর/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন