আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শাবি স্পিকার্স ক্লাবের সভাপতি মারজানা, সম্পাদক নূর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-১৯ ২২:১৪:০৩

শাবি প্রতিনিধি :: শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের একমাত্র ইংরেজি ভাষা ও সাহিত্য চর্চা বিষয়ক সংগঠন ‘শাহজালাল ইউনিভার্সিটি স্পিকার্স ক্লাব’র ২০১৮-১৯ সেশনের কার্যনির্বাহী কমিটি গঠন করা হয়েছে।

কমিটিতে অর্থনীতি বিভাগের ৩য় বর্ষের শিক্ষার্থী সৈয়দা মারজানা রাজ্জাক সভাপতি ও একই বিভাগ ও বর্ষের আসাদুজ্জামান নূর সাধারণ সম্পাদক হিসেবে মনোনীত হয়েছেন।

বৃহস্পতিবার সন্ধ্যায় বিশ্ববিদ্যালয়ের ড. এমএ ওয়াজেদ মিয়া আইআইসিটি ভবনে সংগঠনের ইনস্টল্যাশন প্রোগ্রামে এ কমিটি ঘোষণা করা হয়।

এসময় সংগঠনের সদ্য বিদায়ী সভাপতি মো. মহিউদ্দিন রুবেলের সভাপতিত্বে উপস্থিত ছিলেন, ইংরেজি বিভাগের অধ্যাপক ড. মো. আলমগীর তৈমুর, সাবেক সভাপতি রাজীব হোসাইন হীরা, সাধারণ সম্পাদক আশরাফুল ইসলাম হিমেল, নেছার উদ্দিন, সদ্য বিদায়ী কমিটির সাধারণ সম্পাদক মাহির মাহমুদ খাঁন প্রমুখ।

১২তম কার্যনিবার্হী কমিটির অন্যান্য সদস্যরা হলেন,    সহ-সভাপতি নুরুন্নবী নূর, আবু নাসের খান ও মিনা রবি দাস, সহ-সাধারণ সম্পাদক বদরুজ্জাহান লিজু, মোয়াজ্জেম আফরান ও পুলক রঞ্জন সরকার, সাংগঠনিক সম্পাদক মোহাইমিন বাপ্পী, সহ-সাংগঠনিক সম্পাদক মো. আসাদুর রহমান ও ফয়সাল আহমেদ, প্রচার সম্পাদক কামরান হোসাইন, সহ-প্রচার সম্পাদক আজিজুর রহমান আশিক ও আমিনা পারভীন, কোষাধ্যক্ষ তানভীর রিফাত, সহ-কোষাধ্যক্ষ মাহমুদা মাহি ও সায়েল আহমদ, সংস্কৃতি বিষয়ক সম্পাদক অনন্যা পাল, সহ-সংস্কৃতি বিষয়ক সম্পাদক তারেক হাসান ও আয়েশা খালেদ রিনভী, অফিস ও আইটি সম্পাদক ইয়াসির আরাফাত, সহ-অফিস ও আইটি সম্পাদক আরিফুজ্জামান অন্তর ও অনিক শর্মা, প্রকাশনা সম্পাদক নিলুফার ইয়াসমিন মার্জিয়া, সহ-প্রকাশনা সম্পাদক প্রবাল রায় চিন্ময়, সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক রুবেল মিয়া, সহ-সমাজকল্যাণ বিষয়ক সম্পাদক এমরান উদ্দিন ইমরান।

এছাড়াও ৩১ সদস্য বিশিষ্ট এ কমিটিতে কো-ওর্ডিনেটিং সদস্য হিসেবে রয়েছেন, মো. সাব্বির আহমেদ, রনি সরকার, আরিফ খান জয় ও ফাহিম আহমেদ। পরবর্তীতে নতুন কমিটির অভিষেক অনুষ্ঠিত হয়। এসময় আমন্ত্রিত অতিথিবৃন্দ কমিটির সকল সদস্যকে ফুল দিয়ে বরণ করে নেন।

সিলেটভিউ২৪ডটকম/১৯ এপ্রিল ২০১৮/এমকে/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন