Sylhet View 24 PRINT

সাংবাদিকদের সাথে ‘রোড ম্যাপ বিয়ানীবাজার’ এর মতবিনিময়

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২০ ১০:৫৩:১৪

বিয়ানীবাজার প্রতিনিধি :: বিয়ানীবাজারে কর্মরত সাংবাদিকদের সাথে মতবিনিময় করেছেন ‘রোডম্যাপ অব বিয়ানীবাজার’ এর উদ্যোক্তারা।

বৃহস্পতিবার সন্ধ্যায় পৌরসভা হলরুমে ‘রোডম্যাপ বিয়ানীবাজার’ গ্রন্থের প্রকাশনার সার্বিক বিষয় তুলে ধরেন প্রকাশক বিলেত প্রবাসী কয়েছুজ্জামান রুনু।

এ সময় উপস্থিত ছিলেন পৌর মেয়র আব্দুস শুকুর, উপজেলা নির্বাহী কর্মকর্তা কাজী আরিফুর রহমান, গ্রন্থ সংশ্লিষ্ট কবির আহমদ ও গোলাবিয়া পাবলিক লাইব্রেরীর যুগ্ম সম্পাদক হাসান শাহরিয়ার।

কোন শহরের সড়ক নিয়ে এরকম প্রকাশনা বাংলাদেশে এটি প্রথম জানিয়ে ব্রিটেন প্রবাসী উদ্যোক্তা রুনু বলেন, বিয়ানীবাজার আমার জন্মস্থান। বিশ্বের উন্নত দেশের শহর ও নগরে রোড ম্যাপ থাকলেও বাংলাদেশে সেটি নেই। সেই চিন্তা থেকেই এটি সম্পাদনা করেছি। আগামীতে ওয়েব ও অ্যাপসে রোড ম্যাপটি সংযোজন করা হবে। সমগ্র দেশের প্রতিটি শহর ও নগর নিয়ে রোড ম্যাপ করার পেরিকল্পনার কথা জানিয়ে সরকারের সহযোগিতার আশাবাদ ব্যক্ত করেন।

পৌর মেয়র আব্দুস শুকুর বলেন, বিশ্বের বিভিন্ন উন্নত শহরের রোডম্যাপ রয়েছে। বাংলাদেশে এটি ছিল না। প্রবাসী রুনু রোড নিয়ে বাংলাদেশের প্রথম যে গ্রন্থ প্রকাশ করেছেন সেটি আমাদের বিয়ানীবাজার পৌরসভা নিয়ে। আমরা তাকে ধন্যবাদ জানাই।

আগামী শনিবার বিকাল ৩টায় পৌরশহরের রয়েল স্পাইসি রেঁস্তুরায় এ গ্রন্থের মোড়ক উন্মোচন করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/ ২০ এপ্রিল ২০১৮/ এসএ/এক

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.