আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সিলেট জেলা রোভার অঞ্চলে সমাজ উন্নয়ন এ্যাওয়ার্ড ওয়ার্কশপের উদ্বোধন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২০ ১৬:৩৭:৫১

সিলেট :: মদনমোহন কলেজের অধ্যক্ষ ড. আবুল ফতেহ ফাত্তাহ বলেছেন, ব্যক্তিচরিত্র গঠনে শৃঙ্খলাপূর্ণ জীবনযাপনের মাধ্যমে সমাজ পরিবর্তনের মানসিকতা নিয়ে রোভারদেরকে কাজ করতে হবে। পড়ালেখায় মনোযোগী এবং বর্তমান তথ্য-প্রযুক্তির ইতিবাচক দিক গ্রহণ করে রোভারদেরকে মানবসেবায় অগ্রণী ভূমিকা পালন করলেই দেশের জন্য সুনাগরিক হওয়া সম্ভব।

বাংলাদেশ স্কাউট্স, সিলেট জেলা রোভার-এর উদ্যোগে সিলেট বিভাগীয় সিনিয়র রোভার মেট ও সমাজ উন্নয়ন এ্যাওয়ার্ড ওয়ার্কশপের উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন।

বাংলাদেশ স্কাউট্স-এর লিডার ট্রেইনার প্রফেসর মো. আবুল কালাম চৌধুরীর সভাপতিত্বে শুক্রবার মদনমোহন কলেজের শহীদ সোলেমান হলে আয়োজিত অনুষ্ঠানে বিশেষ অতিথির বক্তব্য রাখেন- বাংলাদেশ স্কাউট্স জেলা রোভার অঞ্চল-এর কমিশনার স্কাউটার জহির উদ্দিন আমীন, আঞ্চলিক উপ-কমিশনার(প্রোগ্রাম) ও ঢাকা জেলা রোভার-এর সম্পাদক স্কাউটার মুহাম্মদ ওমর আলী, আঞ্চলিক উপ-কমিশনার স্কাউটার অধ্যক্ষ এনামুল করিম শহীদ।

বাংলাদেশ স্কাউট্স রোভার অঞ্চল-এর ক্যাম্প অফিসার স্কাউটার আহমদ বাসেতুল হক ম্যাগনাসের সঞ্চালনায় অনুষ্ঠানে স্বাগত বক্তব্য রাখেন- মদনমোহন কলেজের সহযোগী অধ্যাপক, জেলা রোভার-এর সম্পাদক ও আঞ্চলিক উপ-কমিশনার স্কাউটার মো. মুবাশ্বির আলী।

অনুষ্ঠানের শুরুতে পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন রোভার সাইফুর রহমান নাহিদ এবং গীতা পাঠ করেন পার্বতী তালুকদার।

ওয়ার্কশপে সিলেট বিভাগের ১০০জন রোভার অংশগ্রহণ করেন এবং এর মধ্যে ২০ জন স্কাউট লিডার ছিলেন। এছাড়া অনুষ্ঠানে সিলেট বিভাগের বিভিন্ন জেলার উপ-কমিশনার, সম্পাদক এবং দুজন করে সহকারী উপস্থিত ছিলেন।


সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন