আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর কমিটি পুনর্গঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২০ ১৯:১৩:২৪

সিলেট :: ইসলামী আন্দোলন বাংলাদেশ সিলেট মহানগর শাখার এক সভায় শুক্রবার বিকাল ৩টায় বন্দরবাজারস্থ মহানগর কার্যালয়ে নগর সভাপতি নজির আহমদ এর সভাপতিত্বে এবং সেক্রেটারি হাফিজ মাওলানা মাহমুদুল হাসান এর পরিচালনায় পূর্ণাঙ্গ কমিটি গঠন ও শপথ অনুষ্ঠিত হয়।

বিগত ০৬.০৪.১৮ শুক্রবার অনুষ্ঠিত কাউন্সিলে ইসলামী আন্দোলন বাংলাদেশ এর কেন্দ্রীয় সদস্য প্রফেসর ডা. মুয়াজ্জেম হোসেন খান নীতিমালা অনুযায়ী ২০১৬-২০১৮ ইং সেশনের কমিটি বিলুপ্ত করে ২০১৮-২০২০ ইং সেশনের জন্য নজির আহমদ কে সভাপতি এবং হা. মাওলানা মাহমুদুল হাসান কে সেক্রেটারি হিসেবে নাম ঘোষণা করেন। সংগঠনের ধারাবাহিকতায় নবনির্বাচিত সভাপতি গত ২০.০৪.২০১৮ ইং পূর্ণাঙ্গ কমিটি ঘোষণা করেন। কমিটি গঠন অনুষ্ঠানে অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন বাংলাদেশ মুজাহিদ কমিটি সিলেট বিভাগীয় ইমাম কাম অডিটর মাওলানা রেদওয়ানুল হক্ব চৌ. রাজু, শ্রমিক আন্দোলন সিলেট বিভাগীয় সাংগঠনিক সম্পাদক মু. আজমল হোসাইন এবং নগর সেক্রেটারি মু. নূরে আলম প্রমুখ।

২০১৮-২০২০ ইং সেশনের পূর্ণাঙ্গ কমিটির তালিকা নিম্নরূপ- সভাপতি আলহাজ নজির আহমদ, সহ সভাপতি মাও. আব্বাস উদ্দিন, মাও. আসাদ উদ্দিন, সেক্রেটারি হা. মাও. মাহমুদুল হাসান, জয়েন্ট সেক্রেটারি মু. আনোয়ার হোসাইন, সাংগঠনিক সম্পাদক হা. মু. ইব্রাহীম, সহ সাংগঠনিক সম্পাদক হা. মতিউর রহমান, প্রচার ও প্রকাশনা সম্পাদক হা. মাও. আজাদ খন্দকার , সহ  প্রচার ও প্রকাশনা সম্পাদক মুহসিন আহমদ, দফতর সম্পাদক জাবেদ আহমদ, সহ দফতর সম্পাদক আব্দুল হাদি রিপন, অর্থ সম্পাদক মাও. আব্দুল হাকিম, সহ অর্থ সম্পাদক নুরুল ইসলাম লিটন, প্রশিক্ষণ সম্পাদক ম্লৌভি ক্বারি আব্দুল হান্নান, সহ প্রশিক্ষণ সম্পাদক মাও. আ. শহিদ, ছাত্র ও যুব বিষয়ক সম্পাদক মাও. মঞ্জুর আহমদ নোমান, শিক্ষা ও সংস্কৃতি বিষয়ক সম্পাদক মু. আব্দুল মুহিত , আইন বিষয়ক সম্পাদক মু. রবিউল আউয়াল, কৃষি ও শ্রম বিষয়ক সম্পাদক মু. মাঈনুদ্দিন , সমাজ কল্যাণ সম্পাদক মু. মনির হোসাইন, মহিলা ও পরিবার কল্যাণ সম্পাদক জাহাঙ্গীর মিয়া , সংখ্যালঘু বিষয়ক সম্পাদক আ. সালাম, সদস্য মাও. রেদওয়ানুল হক্ব চৌ রাজু, ফজলুল হক্ব, আব্দুল করিম।

সিলেটভিউ২৪ডটকম/২০ এপ্রিল ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন