আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

১৭নং ওয়ার্ড ফুটসাল টুর্নামেন্টের বৃহস্পতিবারের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২০ ১৯:১৪:৪৫

নিজস্ব প্রতিবেদক :: ১৭নং ওয়ার্ড ফুটসাল টুর্নামেন্টের বৃহস্পতিবারের ৭টি খেলা সম্পন্ন হয়েছে।

বৃহস্পতিবার সন্ধ্যা সাড়ে ছয়টায় সামি এন্টারপ্রাইজ    ২-০ গোলে বিপ্লব স্টারের কাছে পরাজিত হয়। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের আলাউদ্দিন। সন্ধ্যা সাতটায় রংধনু ফুটবল টিম ০-১ গোলে পরাজিত হয় লোহারপাড়া বয়েজ স্টার টিমের কাছে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সোহাগ।

সন্ধ্যা সাড়ে সাতটায় এফসি লোহারপাড়া ২-১ গোলে পরাজিত হয় সিলেট ট্যুরিস্ট টিমের কাছে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের দুলাল।সন্ধ্যা আটটায় এমএস পাওয়ার টিম ০-১ গোলে পরাজিত হয় লোহারপাড়া টিমের কাছে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সাকিব।

রাত ৯টায় জেআর সেভেন ৩-২ গোলে পরাজিত করে বন্ধু স্টার টিমকে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের পারভেজ।রাত সাড়ে নয়টায় প্রগতি ছাত্র সংঘ ২-০ গোলে পরাজিত করে ছামি এন্টারপ্রাইজ(২) টিমকে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের কামাল।রাত  দশটায় ডালিয়া স্টার ২-১ গোলে পরাজিত করে বন্ধু মহল টিমকে। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের মান্না।

টুর্ণামেন্টের আজ শুক্রবারের খেলা সন্ধ্যা সাড়ে সাতটা থেকে শুরু হয়ে রাত এগারোটা পর্যন্ত চলবে।


উল্লেখ্য, ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব। অনলাইন মিডিয়া পার্টনার হয়েছে সিলেটের পাঠকপ্রিয় পোর্টাল সিলেটভিউ টোয়েন্টিফর ডটকম। গত ৬ই এপ্রিল কাজীটুলার ইনসান শাহ গলির মাঠে টুর্নামেন্টের ঝাকজমক উদ্বোধনী অনুষ্টান অনুষ্টিত হয়। টুর্ণামেন্টের ৩য় দিন থেকে অনিবার্য কারণবশতঃ ইনসান শাহ মাঠে খেলা চালিয়ে যাওয়া সম্ভব না হওয়ায় টুর্নামেন্টের বিকল্প ভেন্যু হিসেবে কাজীটুলার ফাইজার মাঠে বাকী খেলা গুলো অনুষ্টিত হবে।

সিলেটভিউ২৪ডটকম/২০ ফেব্রুয়ারি ২০১৮/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন