আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

জকিগঞ্জ থেকে ডাকাতির সরঞ্জাম উদ্ধার: মহিলা গ্রেফতার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২১ ১১:২২:৪৯

কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাট থানা পুলিশ জকিগঞ্জ উপজেলার বারহাল ইউ.পির বিলবাড়ী গ্রামের এনাম মিয়ার বাড়িতে অভিযান চালিয়ে ডাকাতির সরঞ্জামসহ এক মহিলাকে গ্রেফতার করেছে।

উদ্ধারকৃত সরঞ্জামের মধ্যে রয়েছে ১টি বিদেশী পাইপগান ও গুলি, ৩টি দামী মোবাইল সেট উদ্ধার করা হয়। 

শুক্রবার রাত সাড়ে ৭টার দিকে কানাইঘাট থানার ওসি আব্দুল আহাদ, ওসি (তদন্ত) নুনু মিয়াসহ পুলিশের একটি দল বিলবাড়ী গ্রামের এনাম উদ্দিনের বাড়িতে অভিযান চালান।

অভিযানকালে তার বসতঘর থেকে ১টি পাইপগান, ৫ রাউন্ড কার্তুজ, ভারতীয় শিসা গুলি, ৩টি মোবাইল সেট, ডাকাতির কাজে ব্যবহৃত কয়েকটি লোহার গ্রিল, তালা ভাঙ্গার শাবল, যন্ত্রপাতিসহ কিছু এমিটেশন উদ্ধার করে পুলিশ।

এ সময় এনাম মিয়ার বসত বাড়িতে বসবাসরত ভাড়াটিয়া বিয়ানীবাজার উপজেলার জলডুপ গ্রামের আন্তঃজেলা ডাকাত বক্করের স্ত্রী সীমা বেগমকে (২৭)  গ্রেফতার করা হয়।

থানার ওসি আব্দুল আহাদ স্থানীয় সাংবাদিকদের জানান,  বুধবার মধ্যরাতে কানাইঘাট সদর ইউপির আব্দুল জলিলের বাড়িতে ডাকাতির উদ্দেশ্যে দূর্বৃত্তরা হানা দেয় এবং তাদের গুলিতে জলিলের পুত্র ইফজাল আহমদ নিহত হন। এরপর থেকে এ ঘটনার সাথে জড়িতদের গ্রেফতার করতে পুলিশ বিভিন্ন স্থানে অভিযান শুরু করে।

তিনি জানান, বৃহস্পতিবার রাতে পুলিশ জকিগঞ্জ উপজেলার পূর্ব খালপার গ্রামের মৃত মইন উদ্দিনের পুত্র কুখ্যাত ডাকাত সাবুল আহমদকে (২৭)  আত্মগোপনে থাকাবস্থায় তার শ্বশুড় বাড়ি কানাইঘাটের কেউটিহাওড় গ্রাম থেকে গ্রেফতার করে।

পরে তার স্বীকারোক্তিমূলক জবানবন্দীর সূত্র ধরে জকিগঞ্জে অভিযান চালানো হয়। সীমা বেগম স্বামীর সকল অপরাধমূলক কর্মকান্ডের সাথে জড়িত এবং ডাকাতদের স্ত্রীরা স্বামীর কাজে সহযোগিতা করে থাকেন বলে পুুলিশ জানিয়েছে।

অভিযানকালে স্থানীয় ইউ.পি চেয়ারম্যান মস্তাক আহমদ চৌধুরী, ইউ.পি সদস্য মখদম আলী, সোলেমান আহমদ, সুমন মিয়া ও মহিলা সদস্যা রিনা বালা মালাকারসহ এলাকাবাসীর সর্বাত্মক সহযোগিতায় কৃতজ্ঞতা প্রকাশ করেন থানার ওসি আব্দুল আহাদ।

সিলেটভিউ২৪ডটকম/ ২১ এপ্রিল ২০১৮/এমএ/এক

@

শেয়ার করুন

আপনার মতামত দিন