আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

সাস্টসিসি সম্মাননা পেলেন শাবির আট শিক্ষার্থী ও দুই সংগঠন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৩ ২১:১২:৪৫

শাবি প্রতিনিধি :: নিজেদের ক্ষেত্রে অসামান্য অবদান রাখার জন্য ‘সাস্টসিসি সম্মাননা-২০১৮’ পেয়েছেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের আট শিক্ষার্থী ও দুই সংগঠন।

সোমবার সন্ধ্যায় বাংলাদেশ ব্যাংকের সাবেক গভর্নর ড. আতিউর রহমান নির্বাচিতদের হাতে সম্মাননা তুলে দেন।

বিশ্ববিদ্যালয়ের ক্যারিয়ার বিষয়ক সংগঠন সাস্ট ক্যারিয়ার ক্লাব আয়োজিত বিশ্ববিদ্যালয়ের কেন্দ্রীয় মিলনায়তনে তৃতীয় সাস্টসিসি ফেস্টিভালে মূল আলোচক হিসেবে উপস্থিত ছিলেন তিনি। এসময় শিক্ষার্থীদের উদ্দেশ্যে চাকরি না খুঁজে উদ্যোক্তা হওয়ার পরামর্শ দেন তিনি। এছাড়া বিশ্ববিদ্যালয়গুলো গবেষণার উপর জোর না দেয়ায় হতাশাও ফুটে উঠে তার বক্তব্যে।

অনুষ্ঠানে সাস্ট ক্যারিয়ার ক্লাবের সভাপতি স্বপন আহমেদের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন শাবি ভিসি অধ্যাপক ফরিদ উদ্দিন আহমেদ। এছাড়া বিশেষ অতিথি হিসেবে অধ্যাপক ড. আখতারুল ইসলাম, অধ্যাপক ড. আব্দুল আওয়াল বিশ্বাস, অধ্যাপক ড. মোজাম্মেল হক, পূবালী ব্যাংকের বিভাগীয় মহাব্যবস্থাপক বিএম শহীদুল হক, ইউএস বাংলার জেনারেল ম্যানেজার কামরুল ইসলাম প্রমুখ উপস্থিত ছিলেন।

শাবিতে বিভিন্ন ক্ষেত্রে অবদানের জন্য থিয়েটার ক্যাটাগরিতে তনু দীপ, সাংবাদিকতা ক্যাটাগরিতে ফয়জুল্লাহ ওয়াসিফ, সাহিত্যে কৌস্তুভ ইসলাম, আউটস্ট্যানন্ডিং পারফরমেন্সে মাহমুদুল হাসান, ইনোভেশনে একুশে বাংলা কিবোর্ড, খেলাধুলায় শরীফ আহমেদ, ফিল্ম মেকিং চৈতন্য রাজবংশী, ফটোগ্রাফি নাফিউল ইসলাম, উদ্যোক্তায় অজিভ এনালাইটিকস এবং বিতর্কে আশিক শাওনকে সাস্টসিসি এ্যাওয়ার্ড প্রদান করা হয়। এছাড়াও বার্ষিক ম্যাগাজিন "স্ফুরণ" এর মোড়ক উন্মোচন ও ৬ষ্ঠ কার্যনির্বাহী কমিটিও ঘোষণা করা হয় এ আয়োজনে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ এপ্রিল ২০১৮/এমকে/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন