আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

কানাইঘাটে শিক্ষা ট্রাস্টের বৃত্তি বিতরণ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৩ ২১:৪৮:৫২

সিলেট :: কানাইঘাট উপজেলা বেসরকারি মাধ্যমিক শিক্ষা ট্রাস্ট আয়োজিত বৃত্তি বিতরণ ২০১৮ সম্পন্ন হয়েছে। সোমবার কানাইঘাটের আল রিয়াদ সেন্টারে বৃত্তি বিতরণ অনুষ্ঠানের আয়োজন করা হয়। এতে উপজেলার ৯৩ জন শিক্ষার্থীকে এককালিন বৃত্তি প্রদান করে ট্রাস্ট। 

অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন সড়ক ও সেতু মন্ত্রনালয়ের যুগ্ম সচিব জনাব এহসান এ এলাহী খোকন। পবিত্র কোরআন তেলাওয়াতের মাধ্যমে শুরু হওয়া অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসাবে বক্তব্য রাখেন উপজেলা নির্বাহী অফিসার তানিয়া সুলতানা, চরিপাড়া উচ্চবিদ্যালয়ের সাবেক প্রধান শিক্ষক ফয়জুল ইসলাম, বীরদল এম.এন. একাডেমির প্রধান শিক্ষক জারউল্লা, আব্দুল হক চৌধুরী-মস্তফা খাতুন ট্রাস্ট এর চেয়ারম্যান মো. মোশতাক চৌধুরী, রামিজা বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মামুন আহমদ ও চিত্র শিল্পী ভানু লাল দাস।

অন্যান্যের মধ্যে উপস্হিত ছিলেন বীরদল এম.এন. একাডেমির সাবেক সহকারি প্রধান শিক্ষক মহিউদ্দিন, আব্দুল হক চৌধুরী-মস্তফা খাতুন ট্রাস্টের সচিব আজিজুল হক, ট্রাস্টের ম্যাগাজিন দর্পন সম্পাদক নাসির উদ্দিন ও কানাইঘাট প্রেসক্লাব সেক্রেটারী নিজাম উদ্দিন।

অনুষ্ঠানে হাজী আব্দুল হক চৌধুরী-মস্তফা খাতুন ট্রাস্টের 'কানাইঘাট আমার অহংকার' শীর্ষক রচনা প্রতিযোগিতার পুরষ্কার বিতরণ করা হয় । রচনা প্রতিযেগিতায় মোশতাক চৌধুরী ৫ম মেরিট অ্যাওয়ার্ড-২০১৭ প্রদান করা হয়। এতে ১ম পুরস্কার মো. আবু সায়েম, ২য় পুরষ্কার  ফাহমিদা সুলতানা ফাম্মী, ৩য় পুরষ্কার সাজিদা বেগম, ৪র্থ পুরষ্কার জাকিয়া বেগম ও ৫ম পুরস্কার পেয়েছে মাহবুবুল আলম।

এদিন আয়োজক ট্রাস্ট স্বনামধন্য শিক্ষক মহিউদ্দিন আহমদকেও সম্মাননা প্রদান করে।

সিলেটভিউ২৪ডটকম/২৩ এপ্রিল ২০১৮/প্রেবি/পিডি

শেয়ার করুন

আপনার মতামত দিন