আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বড়লেখায় যুবলীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৪ ১৮:০০:৩৫

বড়লেখা প্রতিনিধি :: মৌলভীবাজারের বড়লেখা উপজেলায় আব্দুল মালিক বটল (২৮) নামের এক যুবলীগ নেতার গলা কাটা লাশ উদ্ধার করেছে পুলিশ। আব্দুল মালিক বড়লেখা উপজেলার দক্ষিণ শাহবাজপুর ইউনিয়নের বোবারতল ষাটঘরি এলাকার আব্দুর রহমানের ছেলে। তিনি ওই ইউনিয়নের যুবলীগের নেতা ছিলেন। গত সোমবার দিবাগত রাত একটার দিকে উপজেলার সীমান্তবর্তী বোবারতল ষাটঘড়ি এলাকার বাসিন্দা বিল্লাল মিয়া ও ফুরকান আলীর টিলার নিচের পাহাড়ি ছড়া (খাল) থেকে বটলের লাশ উদ্ধার করা হয়। মঙ্গলবার ময়না তদন্তের জন্য লাশ মৌলভীবাজার ২৫০ শয্যাবিশিষ্ট হাসপাতালে প্রেরণ করা হয়।

মঙ্গলবার বিকেল পাঁচটার দিকে এ সংবাদ লেখা পর্যন্ত হত্যাকান্ডের প্রকৃত কারণ জানা যায়নি। তবে কোনো পূর্ব শত্রুতার জেরে এ ঘটনা ঘটতে পারে বলে পুলিশ ধারণা করছে। 

থানা পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, আব্দুল মালিক বটল একই গ্রামে নতুন বাড়ি তৈরি করছিলেন। নতুন বাড়ির কাজ দেখে গত রোববার দিবাগত রাত দেড়টার দিকে তাঁর বর্তমান বসতবাড়ির উদ্দেশ্যে রওনা হন। কিন্তু বাড়িতে আর ফেরেননি। বাড়ির লোকজন বিভিন্ন স্থানে খোঁজাখুঁজি করেও তাঁকে পাননি। লাশের মাথায় ধারালো অস্ত্রের আঘাত ও গলা কাটা ছিল।

বড়লেখা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মুহাম্মদ সহিদুর রহমান লাশ উদ্ধারের সত্যতা নিশ্চিত করে মঙ্গলবার বিকেলে বলেন, ‘লাশের গলা কাটা। মাথা ও সারা শরীরে আঘাতের চিহ্ন। এখনো কিছু বোঝা যাচ্ছে না। মামলা প্রক্রিয়াধীন আছে।’

সিলেটভিউ২৪ডটকম/২৪ এপ্রিল ২০১৮/এজেএল/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন