আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সাধারণ সভা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ০০:২৮:৪১

সিলেট :: সিলেট কম্পিউটার ব্যবসায়ীদের সর্ববৃহৎ সংগঠন সিলেট কম্পিউটার এসোসিয়েশপনের সাধারণ সভা নগরীর জিন্দাবাজার গ্যালারীয়া মার্কেটের অনুষ্ঠিত হয়।

সিলেট কম্পিউটার এসোসিয়েশনের সভাপতি এমএম সিদ্দিক সুহেদ এর সভাপতিত্বে ও সেক্রেটারী এএসএমজি কিবরীয়ার পরিচালনায় শুরুতে পবিত্র কুরআনে তেলাওয়াত করেন সাইফুল ইসলাম সুমন।

সভায় স্বাগত বক্তব্য রাখেন- এসোসিয়েশনের সহ-সভাপতি মো. জয়নুল আক্তার চৌধুরী।

সভায় মুক্ত আলোচনায় সাধারণ ব্যবসায়ীরা কম্পিউটার ব্যবসায় ব্যবসায়ীক স্বার্থ সংরক্ষনের জন্য একটি নীতিমালা প্রনয়নের জোড় দাবী জানান। কম্পিউটার ব্যবসায় খুচরা ও পাইকারী মূল্যের সম্মন্বয় সাধন ও ব্যবসায়ীক সুষ্ট প্রচারনা ও নানাবিদ বিষয় নিয়ে মুক্ত আলোচনা করা হয়। সভায় বিষয়টি বিবেচনায় এনে ৭ সদস্যের একটি কমিটি গঠন করে আগামী ২ মাসের মধ্যে সবার কাছে গ্রহণযোগ্য একটি ব্যবসায়ীক নীতিমালা প্রণয়নের আশ্বাস দেন।

সভায় অন্যান্যদের মধ্যে উপস্থিত ছিলেন- এসোসিয়েশনের সিনিয়র সহ-সভাপতি হেলাল উদ্দিন, সহ-সভাপতি আসাদ আহমদ স্বপন, জয়েন্ট সেক্রেটারী আশিকুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক ইয়াহহিয়া তানজিল, কোষাধক্ষ্য হারুনুর রশিদ, প্রচার সম্পাদক মোঃ আলাল আহমদ, সদস্য পার্থ চৌধুরী ও উপদেষ্টা মুজিবুর রহমান স্বাধীন।

এছাড়াও সিলেটে অবস্থানরত ডিস্টিবিউটর প্রতিষ্ঠানের প্রতিনিধিগণ ও সিলেটের প্লানেট আরাফ কম্পিউটার সিটি, করিম উল্লাহ কম্পিউটার মার্কেট, কাজি ম্যানশন কম্পিউটার মার্কেট, গ্যালারিয়া কম্পিউটার মার্কেট, কানিজ প্লাজা ও সুরমা মার্কেটের সর্বস্থরের কম্পিউটার ব্যবসায়ী বৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ এপ্রিল ২০১৮/প্রেবি/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন