আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিয়ানীবাজার পৌর বাস টার্মিনালের ভূমির দখল হস্তান্তর

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ০০:৩৯:৫০

সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার :: বিয়ানীবাজার পৌরসভার বাস টার্মিনালের অধিগ্রহণকৃত ভূমির দখল জেলা প্রশাসকের কার্যালয়ের সংশ্লিষ্ট কর্মকর্তারা মঙ্গলবার সরেজমিনে জরিপ করে আনুষ্টানিক ভাবে হস্তান্তর করেছেন।

জেলা প্রশাসকের কার্যালয়ের এল এ মামলা নং-৫/২০১৭-১৮ মূলে অধিগ্রহণকৃত বিয়ানীবাজার উপজেলার ১০৭নং জে অবস্থিত ফতেহপুর মৌজায় ১ একর ভূমির দখল ও ৬ সেপ্টেম্বর’১৮ ইং তারিখের যৌথ তদন্ত মোতাবেক অবকাঠামো ও গাছপালার দখল জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার কানুনগো মলয় কর ও সার্ভেয়ার মো. জাকির হোসেন মঙ্গলবার সরেজমিনে জরিপ কাজ সম্পন্ন শেষে পৌরসভা কার্যালয়ে আনুষ্টানিক ভাবে বিয়ানীবাজার পৌরসভার প্যানেল মেয়র-১ ছয়ফুল আলমের নিকট ১ একর ভুমির দখল হস্তান্তর করা হয়।

ভূমি জরিপকালে জেলা প্রশাসকের কার্যালয়ের ভূমি অধিগ্রহণ শাখার কানুনগো মলয় কর ও সার্ভেয়ার মো. জাকির হোসেনসহ অন্যান্য কর্মকর্তা এবং পৌরসভার প্যানেল মেয়র-১ ছয়ফুল আলম, প্যানেল মেয়র-২ মো. নাজিম উদ্দিন, প্যানেল মেয়র-৩ রোশনা বেগম, ১নং ওয়ার্ড কাউন্সিলর এমাদ আহমদ, ৩নং ওয়ার্ড কাউন্সিলর সাহাব উদ্দিন, ৪নং ওয়ার্ড কাউন্সিলর আকছার হোসেন, ৬নং ওয়ার্ড কাউন্সিলর মো. সরাজ উদ্দিন, ৮নং ওয়ার্ড কাউন্সিলর মো. আব্দুল কাইয়ূম, পৌরসভার সচিব নিকুঞ্জ ব্যানার্জী, উপসহকারী প্রকৌশলী (দা. প্রা.) আশরাফুল আলম প্রমুখ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২৫ এপ্রিল ২০১৮/এসএ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন