Sylhet View 24 PRINT

সিলেটে বৃষ্টির সম্ভাবনা, তাপমাত্রা অপরিবর্তিত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ১০:২০:৫০

সিলেটভিউ ডেস্ক :: মৌসুমী লঘুচাপ সক্রিয় থাকায় বৃষ্টি ও বজ্রসহ বৃষ্টি হতে পারে। এছাড়া দেশের বিভিন্নস্থানে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারাদেশের আবহাওয়া প্রধানত শুস্ক থাকবে।

বুধবার (২৫ এপ্রিল) সকাল ৯ টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে এ কথা বলা হয়। আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, রংপুর, রাজশাহী, ঢাকা, খুলনা, ময়মনসিংহ, বরিশাল, চট্টগ্রাম ও সিলেট বিভাগের দু’এক জায়গায় অস্থায়ীভাবে দমকা অথবা ঝড়ো হাওয়া ও বিজলী চমকানোসহ বৃষ্টি অথবা বজ্রবৃষ্টি হতে পারে। তবে সারাদেশে দিন ও রাতের তাপমাত্রা সামান্য বৃদ্ধি পেতে পারে।

ঢাকায় দক্ষিণ পশ্চিম/দক্ষিণ দিক থেকে ঘণ্টায় ৫-১০ কিলোমিটার থেকে অস্থায়ীভাবে দমকায় ২৫-৩৫ কি. মি. পর্যন্ত উঠতে পারে।

আবহাওয়া অফিস জানিয়েছে, পরবর্তী ৪৮ ঘণ্টায় বৃষ্টি/বজ্রসহ বৃষ্টির প্রবণতা বৃদ্ধি পেতে পারে। তবে বর্ধিত পাঁচ দিনে আবহাওয়ার অবস্থার সামান্য পরিবর্তন হতে পারে।

বুধবার সিলেট ও নিকলিতে সামান্য বৃষ্টিপাত হয়েছে। তবে দেশের বিভিন্ন জায়গার উপর দিয়ে তাপপ্রবাহ বয়ে গেছে। গতকাল রাজশাহীতে সর্বোচ্চ তাপমাত্রা রেকর্ড করা হয়েছে ৩৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস, সর্বনিম্ন ময়মনসিংহে ১৮ দশমিক ৫ ডিগ্রি সে.। সকাল ৬টা পর্যন্ত গত ২৪ ঘণ্টায় নিকলিতে সর্বোচ্চ ১৩ মিলিমিটার বৃষ্টিপাত রেকর্ড করা হয়েছে। সকাল ৬টায় ঢাকায় বাতাসের আপেক্ষিক আর্দ্রতা ছিল ৯৩ শতাংশ। বুধবার ঢাকায় সূর্যোদয় হয়েছে ভোর ৫টা ২৯ মিনিটে।

সিলেটভিউ২৪ডটকম/২৫এপ্রিল২০১৮/ডেস্ক/আআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.