আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

৬ দফা দাবি নিয়ে দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের বিভিন্ন কর্মসূচী

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৫ ১০:৩৮:৪০

দিরাই প্রতিনিধি :: সুনামগঞ্জের দিরাইয়ে, দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ  ৬ দফা দাবি নিয়ে  দিরাইয়ে  বিভিন্ন কর্মসূচী পালন করেছে।

কোটা সংস্কার নামে হত্যার গুজব ছড়িয়ে উস্কানি দিয়ে অরাজকতা, নাশকতা,নৈরাজ্য ও সন্ত্রাস সৃষ্টিকারীদের চিহৃিত করে তাদের বিরুদ্ধে দৃষ্ঠান্তমূলক শাস্তির ব্যবস্হা করতে হবে এমন দাবি রাখাসহ ৬ দফা দাবি বাস্তবায়নে লাঠি মিছিল ও মানববন্ধনসহ দিরাই উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করেছে,  দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদ।

মঙ্গলবার দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সংসদের কার্যালয় হতে একটি লাঠি মিছিল বের হয়ে দিরাই পৌরশহরের প্রধান প্রধান সড়ক প্রদক্ষিণ শেষে থানা পয়েন্ট নিকটস্ত দিরাই প্রেস ক্লাবের সামনে মানববন্ধন কর্মসূচী পালন করে।

মানববন্ধনে বক্তরা বলেন  যোদ্ধাপরাধীর সন্তানদের সরকারারি চাকুরিতে নিয়োগ না দিতে এবং যারা ইতিমধ্যে সরকারি  চাকুরিতে আছেন তাদের বহিষ্কারের আহ্বান জানান। দেশপ্রেমী সকল জনগননকে এ আন্দোলনে সামিল হওয়ারও আহ্বান জানান।

মানববন্ধন শেষে দিরাই উপজেলা মুক্তিযোদ্ধা সাবেক কমান্ডার আতাউর রহমানের নেতৃত্বে অন্যান্য মুক্তিযোদ্ধাগণ ও মুক্তিযোদ্ধা সন্তান কমান্ডের পক্ষে উপজেলা মুক্তিযোদ্ধা সন্তান কমান্ড’র সাধারণ সম্পাদক রাহাত মিয়া রাহাত সহ  অন্যান্য মুক্তিযোদ্ধা সন্তানদের উপস্হিতে দিরাই উপজেলা নির্বাহী অফিসারের মাধ্যমে মাননীয় প্রধানমন্ত্রী বরাবরে স্মারকলিপি প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২৫ এপ্রিল ২০১৮/এইচপি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন