Sylhet View 24 PRINT

জমি সংক্রান্ত বিরোধে কানাইঘাটে এক ব্যক্তি খুন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ১২:৩৬:৩২

নিজস্ব প্রতিবেদক ও কানাইঘাট প্রতিনিধি :: কানাইঘাটে জমি সংক্রান্ত বিরোধকে কেন্দ্র করে দুই পক্ষের মধ্যে মারামারি থামাতে গিয়ে এক পক্ষের হামলায় ফারুক আহমদ (৫০) নামে এক ব্যক্তি ধারালো চাকুর আঘাতে নির্মম ভাবে নিহত হয়েছেন।

কানাইঘাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল আহাদ সিলেটভিউকে ঘটনার সত্যতা নিশ্চিত করেছেন। তিনি জানান, খুনের ঘটনায় মূল অভিযুক্ত ফখরুল ইসলামকে পুলিশ আটক করেছে।

কানাইঘাট থানার সেকেন্ড অফিসার এসআই স্বপন চন্দ্র সরকার একদল পুলিশ নিয়ে তাৎক্ষনিক ঘটনাস্থল পরিদর্শন করে হত্যাকারী ফখরুল ইসলাম (৪৮)কে গ্রেপ্তার করেন।

এ ঘটনাটি ঘটেছে বৃহস্পতিবার সকাল অনুমান সাড়ে ৮ টার দিকে কানাইঘাট লক্ষীপ্রসাদ পশ্চিম ইউপির কালীনগর আগফৌদ গ্রামে। স্থানীয় এলাকাবাসী ও প্রত্যক্ষদর্শীদের কাছ থেকে জানা যায় কালীনগর আগফৌদ গ্রামের মৃত জওয়াহির আলীর পুত্র ফখরুল ইসলাম গংদের সাথে একই গ্রামের হাজী মকবুল আলীর পুত্র জারুল্লাহ, জলাল আহমদ, সাহেদ আহমদ ও বাউরভাগ গ্রামের ফরিদ হাজী গংদের মধ্যে সুরইঘাট বিজিবি ক্যাম্প সংলগ্ন পূর্বপাশে অবস্থিত কয়েক বিঘা জমি নিয়ে বিরোধ চলে আসছিল। এনিয়ে বৃহস্পতিবার সকাল সাড়ে ৮ টার দিকে  সাহেদ আহমদ ও ফরিদ হাজী গংরা বিরোধপূর্ণ জমির একটি অংশে মাপযোগ করতে গেলে সাহেদ ও ফরিদ হাজীর লোকজনের সাথে ফখরুল ইসলাম গংদের ঝগড়াঝাটি শুরু হয়। এ সময় সেখানে উপস্থিত হয়ে উভয় পক্ষের মধ্যে মারামারি থামাতে যান এলাকার মুরব্বি কালীনগর আগফৌদ গ্রামের মৃত মাহমুদ আলীর পুত্র ফারুক আহমদ।

ঝগড়াঝাটির একপর্যায় ফখরুল ইসলাম ফরিদ হাজীর উপর ধারালো অস্ত্র নিয়ে দাওয়া করলে তাকে হামলার হাত থেকে বাচাঁতে গিয়ে ফখরুল ইসলামের ছুরিঘাতে গুরুত্বর আহত হন ফারুক আহমদ। তাকে আশংকাজনক অবস্থায় সিলেট সিওমেক হাসপাতালে নিয়ে যাবার পর কর্তব্যরত চিকিৎসকগণ তাকে মৃত ঘোষনা করেন। লাশের ময়না তদন্ত হচ্ছে বলে পুলিশ সূত্রে জানা গেছে।

থানার এসআই স্বপন চন্দ্র সরকার জানিয়েছেন জমি সংক্রান্ত বিরোধ থামাতে গিয়ে মধ্যস্থকারী কৃষক ফারুক আহমদ (৫০) গ্রেপ্তারকৃত ফখরুল ইসলামের ছুরিকাঘাতে গুরুতর আহত অবস্থায় সিওমেক হাসপাতালে মারা গেছেন। ফখরুল ইসলাম ও ফরিদ হাজী গংদের মধ্যে জমি-জমা নিয়ে এ ঘটনাটি ঘটেছে।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৮/আরআইকে/এমএ/এমকে-এম

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.