Sylhet View 24 PRINT

খালেদা জিয়ার মুক্তির দাবিতে জেলা ও মহানগর ছাত্রদলের বিক্ষোভ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ১৫:৩৫:১৪

সিলেট :: কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে বেগম খালেদা জিয়া’র মুক্তির দাবিতে বিক্ষোভ মিছিল ও সমাবেশ করেছে সিলেট জেলা ও মহানগর ছাত্রদল।

বৃহস্পতিবার দুপুর ২টায় মিছিলটি নগরীর মজুমদারী থেকে শুরু করে আম্বরখানা পয়েন্টে এসে সংক্ষিপ্ত সমাবেশের মধ্য দিয়ে শেষ হয়।

মিছিল পরবর্তী সমাবেশে জেলা ছাত্রদলের প্রথম সহ-সভাপতি চৌধুরী মোহাম্মদ সুহেলের সভাপতিত্বে ও মহানগর ছাত্রদলের সাবেক সহ-সাংগঠনিক সম্পাদক এবং মহানগর ছাত্রদলের সাবেক শিক্ষা ও পাঠচক্র বিষয়ক সম্পাদক মেহেরাজ ভূইয়া পলাশ’র যৌথ পরিচালনায় সমাবেশে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন- জেলা ও মহানগর ছাত্রদলের সদস্য শেখ দিপু, আশরাফুল তালুকদার, রকিবুল হাসান হারুন, তাজুল ইসলাম তাজ, সাদেকুর রহমান বাচ্চু, সাজিদুল ইসলাম সাজু, মান্নান আহমেদ ইমন, আমিনুর রশীদ আমিন, আহমেদ সালাম, শামসুদ্দিন হায়দার ডালিম, রবিউল আউয়াল শিবলু, পারভেজ আহমদ, মঈনুল ইসলাম, হাসান আহমদ সুহেল, পারভেজ আহমদ আলম, নাহিদ চৌধুরী, শেখ জহিরুল ইসলাম জুয়েল, সউদ আহমদ, মিজানুর রব নয়ন, ফিরোজ খান কুটি, হৃদমান ফরহাদ, শাহরিয়ার শান্ত, মোহাম্মদ সোহান, আরিফ আহমদ, নাঈম আহমদ, মো. রাব্বী, শাহরিয়ার আহমদ সুমন, জুবায়ের আহমদ, আদহাম আহমেদ, রাহেল খান লিটন, রাবেল আহমদ রাজ, লিটন আহমদ প্রমূখ।


সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৮/প্রেবি/এসডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.