আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের বিক্ষোভ মিছিল ও সমাবেশ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ২০:২৯:০৭

সিলেট :: জাতীয়তাবাদী ছাত্রদল বেসরকারী বিশ্ববিদ্যালয় শাখার উদ্যোগে কেন্দ্রীয় কর্মসূচীর অংশ হিসেবে সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে সিলেট নগরীতে এক বিক্ষোভ মিছিল বের করা হয়। বিক্ষোভ মিছিলটি নগরীর নাইওরপুল পয়েন্ট থেকে বের হয়ে বিভিন্ন সড়ক প্রদক্ষিণ শেষে নয়াসড়ক পয়েন্টে গিয়ে সমাবেশে মিলিত হয়।

বেসরকারী বিশ্ববিদ্যালয় ছাত্রদলের কেন্দ্রীয় নেতা আকিরুল ইসলাম চৌধুরী জিসানের সভাপতিত্বে, সালিম আসলাম ও ফরহাদ আহমদ রাজার যৌথ পরিচালনায় সমাবেশে বক্তব্য রাখেন কামরুল আলম চৌধুরী, মুজিবুর রহমান পবলু, হাবিব আহমদ মুক্তা, মাসুম আহমদ, বদরুল আহমদ, জালাল মির, রাজু আহমদ, সোহাগ ভ‚ইয়া, মো. শাহজাহান, তুহিন আহমদ, বাছির আহমদ, রাফি আহমদ।

সমাবেশে বক্তারা বলেন, গণতন্ত্র আজ অবরোদ্ধ। জনগণ আজ আওয়ামীলীগ সরকারের কাছে জিম্মি হয়ে পড়েছে। অবৈধ সরকার ক্ষমতা আজীবন দখল করার জন্য মিথ্যা, বানোয়াট মামলায় তিন বারের সাবেক প্রধানমন্ত্রী, বিএনপির চেয়ারপার্সন দেশনেত্রী বেগম খালেদা জিয়াকে আওয়ামী জেলে বন্ধি করে রাখা হয়েছে। এই স্বৈরাচারী সরকার জাতীয়তাবাদী পরিবারকে ধ্বংস করার পায়তারা করছে। ম্যাডাম জিয়া আজ কারাগারে অসুস্থ কিন্তু কেন তার সুচিকিৎসা দেওয়া হচ্ছে না। অনতিবিলম্বে দেশ মাতাকে মুক্তি না দিলে জনগণকে সাথে নিয়ে আন্দোলন তীব্র থেকে তীব্রতর করা হবে। এই আওয়ামী বাকশাল কারাগার থেকে গণতন্ত্রকে পুনরুদ্ধার করা হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৮/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন