আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

১৭নং ওয়ার্ড ফুটসাল টুর্নামেন্টের দ্বিতীয় রাউন্ডের খেলা সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ২২:০৭:৫০

নিজস্ব প্রতিবেদক ::১৭নং ওয়ার্ড ফুটসাল টুর্নামেন্টের ২য় রাউন্ডের ২য় দিন (মঙ্গলবার) এবং ৩য় দিনের (বুধবার) খেলা সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার ২য় রাউন্ডের ২য়দিনের প্রথম খেলায় সন্ধ্যা সাড়ে ৬টায় কাজী জালাল উদ্দিন টিমকে ০-১ গোলে পরাজিত করে বিপ্লব স্টোর টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের ইব্রাহিম। সন্ধ্যা ৭টায় ১৭এফসি টিমকে ১-৪ গোলে পরাজিত করে এফসি নিলয় টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের তামিম। সন্ধ্যা সাড়ে ৭টায় মুখোমুখি হয় বিএফটি কাজীটুলা বনাম লিমন কাজীটুলা। সন্ধ্যা ৮টায় নাইম স্টার টিমকে ০-২ গোলে পরাজিত করে এফসি লোহারপাড়া টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের আইদুল।  সন্ধ্যা সাড়ে ৮টায় আতাউর এফসি টিমকে ০-২ গোলে পরাজিত করে মিলাদ ড্রিংকিং টিম। রাত  ৯টায় ফ্রেন্ডস টিমকে ০-২ গোলে পরাজিত করে বিকে ফাইটার টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের মোহন। রাত সাড়ে ৯টায় কাজীটুলা ইউনাইটেড টিমকে ১-২ গোলে পরাজিত করে প্রচেষ্টা ইউনাইটেড টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রকি।

বুধবার ২য় রাউন্ডের ৩য়দিনের প্রথম খেলায় সন্ধ্যা সাড়ে ৬টায় লোহারপাড়া বয়েজ টিমকে ০-১ গোলে পরাজিত করে জহির বক্ত টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের শাকুর। সন্ধ্যা ৭টায় দি রয়েল সুপার স্টার টিমকে ৩-০ গোলে পরাজিত করে ওয়েফ আপ বয়েজ টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রাকিব। সন্ধ্যা সাড়ে ৭টায় লোহারপাড়া সুপার কি টিমকে ১-২ গোলে পরাজিত করে ফাইভ স্টার টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের রয়। সন্ধ্যা ৮টায় সেলফী টিমকে ১-২ গোলে পরাজিত করে শাহীন মক্তবগলি টিম। ম্যান অফ দ্যা ম্যাচ নির্বাচিত হন বিজয়ী দলের সজীব। সন্ধ্যা সাড়ে ৮টায় এমটি স্পোর্টিং টিমকে ০-২ গোলে পরাজিত করে সামী এন্টারপ্রাইজ টিম। রাত  ৯টায় উচাসড়ক টিমকে ১-২ গোলে পরাজিত করে সিলেট ট্যুরিস্ট ক্লাব টিম।

এর মধ্য দিয়ে ২য় রাউন্ডের সকল খেলা সম্পন্ন হয়েছে বলে জানিয়েছেন টুর্নামেন্ট পরিচালনা কমিটির সদস্য সচিব গোলাম জাকারিয়া চৌধুরী শিপলু।

উল্লেখ্য, ওয়ার্ডবাসীর উদ্যোগে আয়োজিত এই টুর্নামেন্টের পৃষ্ঠপোষকতায় রয়েছেন ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজীব। অনলাইন মিডিয়া পার্টনার হয়েছে সিলেটের পাঠকপ্রিয় পোর্টাল সিলেটভিউ টোয়েন্টিফর ডটকম। গত ৬ই এপ্রিল কাজীটুলার ইনসান শাহ গলির মাঠে টুর্নামেন্টের ঝাকজমক উদ্বোধনী অনুষ্টান অনুষ্টিত হয়। প্রথম রাউন্ডের খেলাশেষে ৪০টি টিম ২য় রাউন্ডের অংশগ্রহণের সুযোগ পায়। ২৩ এপ্রিল থেকে শুরু হয়েছে টুর্ণামেন্টের ২য় রাউন্ডের খেলা।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৮/এমকে-এম

শেয়ার করুন

আপনার মতামত দিন