আজ বুধবার, ২৪ এপ্রিল ২০২৪ ইং

খাদিমনগরে প্রবাসীর বাড়ীতে ডাকাতের হামলায় আহত ৩

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৬ ২২:৫০:৪৮

সিলেট :: সিলেট সদর উপজেলার খাদিমনগর ইউনিয়নের বাইশটিলা গ্রামে প্রবাসীর বাড়ীতে ডাকাতের হামলায় তিনজন গুরুতর আহত হয়েছেন।

এ ঘটনায় আহতদের সিলেট এমএজি ওসমানী হাসপাতালে ভর্তি করা হয়েছে। মঙ্গলবার (২৫ এপ্রিল) দিবাগত রাত আনুমানিক ২টার দিকে লন্ডন প্রবাসী মোমিন মিয়ার বাড়ীতে এ ঘটনা ঘটে। আহতরা হলেন- মোমিন মিয়া (৩৫), সেলিম মিয়া (৩৪) ও শামীম আহমদ (২৮) ।

আহতদের পারিবারিক সূত্রে জানা যায়, মঙ্গলবার দিবাগত রাত ২টার দিকে ডাকাতদের একটি সংঘবদ্ধ দল লন্ডন প্রবাসী মোমিন মিয়ার বাড়িতে দেশিয় অস্ত্র ও পিস্ত নিয়ে হামলা চালায়। এসময় ডাকাতরা ওই পরিবারের সকলকে জিম্মি করে ফেলে। পরে মোমিন মিয়ার ঘরে থাকা স্বর্ণালঙ্কারসহ প্রায় ৫ লাখ টাকার মালামাল লুট করে নিয়ে যায়। পরিবারের লোকজন চিৎকার করলে ডাকাতরা গুলিবর্ষণ করে। এ সময় সেলিম নামের একজনের শরীরের বিভিন্নস্থানে ছররা গুলি লাগে। পরে স্থানীয়রা এসে আহতদের উদ্ধার করে ওসমানী হাসপাতালে ভর্তি করে।

এ ব্যাপারে বিমানবন্দর থানার ভারপ্রাপ্ত ওসি মোশারফ হোসেন সাথে যোগাযোগ করা হলে তিনি জানান, খবর পেয়ে সাথে সাথে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয় এবং বিষয়টি তদন্ত করা হচ্ছে।   

ঘটনার খবর পেয়ে সিলেট সদর উপজেলা চেয়ারম্যান আশফাক আহমদ ও খাদিমনগর ইউনিয়নের চেয়ারম্যান দিলোয়ার হোসেনসহ এলাকার বিভিন্ন মুরব্বীগণ প্রবাসীর বাড়ী পরিদর্শন করেন।

সিলেটভিউ২৪ডটকম/২৬ এপ্রিল ২০১৮/এসএ/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন