আজ মঙ্গলবার, ১৬ এপ্রিল ২০২৪ ইং

মৌলভীবাজারে মা-বোনকে হারানো মুন্নার অবস্থা আশংকামুক্ত

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৭ ০০:০৫:২৬

ওমর ফারুক নাঈম, মৌলভীবাজার :: মৌলভীবাজারের রাজনগরে আগুনে দগ্ধ হয়ে মা-বোন কে হারানো মুন্না আজিজের অবস্থা আশংকামুক্ত। বিষয়টি নিশ্চিত করেছেন মুন্নার শয্যা পাশে থাকা মামা সারোওয়ার জাহান।

আগুনে দগ্ধ হয়ে মা-বোন মারা গেলেও বেচে যান মুন্না মিয়া। পরে থাকে আশংকাজনক অবস্থায় উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজের বার্ন ইউনিটে ভর্তি করা হয়। বর্তমানে ঢামেকে চিকিৎসা নিচ্ছেন মুন্না।

মুন্নার সর্বশেষ অবস্থা মুন্নার শয্যা পাশে থাকা মামা সারোওয়ার জাহান জানান, চিকিৎসকরা জানিয়েছেন মুন্না আশংকা মুক্ত। সদ্য বাবা হারানো মুন্না এখনো জানেনা তার মা-বোন বেচে নেই। তিনি মুন্নার জন্য দেশবাসীর কাছে দোয়া ছেয়েছেন। আগুনে দগ্ধ হয়ে মুন্নার মা-বোনের মৃত্যুতে মৌলভীবাজার জেলা জুড়ে চলছে শোকের মাতন।

মুন্না আজিজ মৌলভীবাজারের রাজনগর উপজেলার মৃত ওয়াছির মিয়ার সন্তান।  মুন্নার ৩ বোনের মধ্যে বড় দুই বোন বিবাহিত। আগুনে দগ্ধ হয়ে নিহত হওয়া বোন এবং মা কে নিয়েই ছিল তার সংসার। মুন্না মৌলভীবাজার সরকারী কলেজের বিবিএস এর ছাত্র। কিছু দিন আগেই বাবা ওয়াছির মিয়াকে হারিয়েছেন মুন্না। বাবাকে কে হারানোর সুখ কাটিয়ে উঠতে পারেননি তার আগেই একই সাথে আগুনে দগ্ধ হয়ে মা এবং বোনকে হারিয়ে কয়েক ঘন্টা যাবত ঢাকা মেডিকেল কলেজের বার্ণ ইউনিটে যন্ত্রনায় কাতরাচ্ছেন মুন্না নিজেও।

উল্লেখ্য, বুধবার ( ২৫ এপ্রিল) দিবাগত রাতে রাজনগর সদর ইউনিয়ন ভোজবল গ্রামের মৃত ওয়াছির মিয়ার বাড়িতে বিদ্যুতের শর্ট সার্কিট থেকে ফ্রিজের গ্যাস ব্লাস্ট হয়ে অগ্নিকান্ডের ঘটনায় নিহত হন মা রোকেয়া বেগম (৫৫) এবং বোন শাহিনা বেগম (২৪)  এ ঘটনায় আশঙ্কাজনক অবস্থায় ওয়াছির মিয়ার ছেলে মুন্না মিয়া কে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালের বার্ন ইউনিটে  স্থানান্তর করা হয়েছে।

এ ঘটনায় জেলাজুড়ে চলছে শোকের মাতন, সামাজিক যোগাযোগ মাধ্যমে শোক প্রকাশে পাশাপাশি মুন্নার আরোগ্যলাভের জন্য প্রার্থনা করছেন জেলাবাসী।

এ রিপোর্ট লেখা পর্যন্ত মুন্নার শারীরিক অবস্থা আশংকাজনক অবস্থায় আছে বলে জানাগেছে।

সিলেটভিউ২৪ডটকম/২৭ এপ্রিল ২০১৮/ওফানা/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন