আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে আবারো ভিজিএফ চাল কেলেঙ্কারি, উদ্ধার অভিযান চলমান

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৪-২৭ ০০:২১:৪৫

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ :: ভিজিএফ এর চাল কেলেঙ্কারি বেড়েই চলছে সিলেটের ফেঞ্চুগঞ্জে। যেন দুস্থদের জন্য বরাদ্দকৃত চাল আত্মসাথের হিড়িক পড়েছে। গত সাপ্তাহে ভিজিএফ এর চাল পাচারকালে ৬৬ বস্তা চাল সহ ২ টি পিকআপ আটক করেন ফেঞ্চুগঞ্জ উপজেলা নির্বাহী অফিসার।

বৃহস্পতিবার আবারো আত্মসাৎ করা চাল জব্দ করেন ফেঞ্চুগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) আতিকুল মামুন।

জানা যায়, ফেঞ্চুগঞ্জ উপজেলার ৩নং ঘিলাছড়া ইউনিয়নে ভিজিএফ এর চাল বিতরণ চলছিল। কিন্তু দুপুর বেলা ইউনিয়ন পরিষদের ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফ বাবুল চাল নেই বলে ভিজিএফ কার্ডধারীদের ফিরিয়ে দেন। কার্ডধারীরা তাদের প্রাপ্য চালের জন্য হট্টগোল করলে ইউনিয়ন অফিসে তালা দিয়ে চলে যান ভারপ্রাপ্ত চেয়ারম্যান আশরাফ বাবুল। কিন্তু সন্দ্যার দিকে চাল নেই নাটকের অবসান হয়।

ঘিলাছড়া ইউনিয়ন অফিস ও আশপাশ বিভিন্ন বাড়িতে চাল লুকিয়ে রাখা আছে এমন গোপন সংবাদের ভিত্তিতে চাল উদ্ধার অভিযানে যান ফেঞ্চুগঞ্জ সহকারী কমিশনার (ভূমি) আতিকুল মামুন। তিনি খবর পাওয়া স্থানগুলোতে তল্লাশি চালিয়ে লুকিয়ে রাখা চাল জব্দ করেন।

এ ব্যাপারে সহকারী কমিশনার (ভূমি) আতিকুল মামুন সিলেটভিউ কে জানান, লুকিয়ে রাখা কিছু চাল জব্দ করা হয়েছে। আরো তল্লাশি, উদ্ধার অভিযান চলবে। অভিযান শেষ হলে বিস্তারিত জানানো হবে।

সিলেটভিউ২৪ডটকম/২৭ এপ্রিল ২০১৮/এফইউ/ডিজেএস

@

শেয়ার করুন

আপনার মতামত দিন