আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

জগন্নাথপুরে মীরপুর ইউনিক যুবসংঘ জাতীয় বিতর্কে রানার্সআপ

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ১৬:৩৩:২৪

সিলেট :: আর্ত-মানবতার কল্যানে কাজ করার মহান লক্ষ্য নিয়ে গঠিত সুনামগঞ্জ জেলার জগন্নাথপুর উপজেলার অন্যতম স্বেচ্ছাসেবী সামাজিক সংগঠন মীরপুর ইউনিক যুব সংঘের উদ্যোগে জাতীয় বিতর্কে রানার্সআপ দলকে সংবর্ধনা প্রদান করা হয়েছে। বুধবার ইউনিক যুব সংঘের উদ্যোগে ব্র্যাক,এটিএন বাংলা ও ডিবেট ফর ডেমোক্রেসির যৌথ আয়োজনে জাতীয় বিতর্ক বিকাশ গ্র্যান্ড ফাইনালে ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয় রানার আপ হওয়ার গৌরব অর্জন করায় মিরপুর শিরিন কমিউনিটি সেন্টারে বিতার্কিকদের উক্ত সংবর্ধনা প্রদান করা হয়।

সংগঠনের সভাপতি এম এম সুহেল এর সভাপতিত্বে এবং সাধারণ সম্পাদক জাকারিয়া আবু ও সহ-সভাপতি জুবেদ আলী লখনের পরিচালনায় অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন- ৩নং মিরপুর ইউনিয়নের ভারপ্রাপ্ত চেয়ারম্যান জমির উদ্দিন।

বিশেষ অতিথির বক্তব্য রাখেন- হলিয়ারা পাড়া সুন্নিয়া কাদরিয়া ফাজিল মাদ্রাসার অধ্যক্ষ মাওলানা ময়নুল ইসলাম পারভেজ, বিশিষ্ট সমাজ সেবক নুরুল ইসলাম, মিরপুর বাজার ব্যবস্থাপনা কমিটির সাধারণ সম্পাদক আব্দুল কাদির, ইসহাকপুর পাবলিক উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক আব্দুজ জাহের।

এছাড়াও উপস্থিত ছিলেন ইউনিক যুব সংঘের সাবেক উপদেষ্টা মস্তফা আলী, নুরুল আমিন সুজা, মহিব উদ্দিন সেলিম, যুগ্ম-সাধারণ সম্পাদক জয়নুল ইসলাম, সাংগঠনিক সম্পাদক রাসেল আহমদ, সাবেক অর্থ সম্পাদক ইমাজ উদ্দিন, ধর্ম বিষয়ক সম্পাদক হাফিজ হাবিবুর রহমান, অর্থ সম্পাদক তোফায়েল আহমদ জীবন, ত্রান ও দুর্যোগ বিষয়ক সম্পাদক নজম উদ্দিন, প্রচার সম্পাদক নুরুল ইসলাম নুনু, অফিস সম্পাদক আব্দুল কাহার, সদস্য নুর ইসলাম, দিলু মিয়া, আব্দুল বারিক, মঞ্জু মিয়া, ফরহাদ মিয়া ও শাহিন মিয়া প্রমুখ।

সংবর্ধনা অনুষ্ঠানে শ্রেষ্ঠ বিতার্কিক শরিফা জাহান, বুশরা বেগম, খাদিজাতুল কুবরা, সানিয়া বিনতে মরিয়ম, সাইমা তালুকদার জেলী প্রত্যেককে ১০০০ টাকা করে এবং বিদ্যালয়ের প্রধান শিক্ষকের হাতে সম্মাননা ক্রেষ্ট প্রদান করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/প্রেবি/ইআ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন