Sylhet View 24 PRINT

মাধবপুরে রাস্তায় গাছ ফেলে ডাকাতি

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ১৬:৪০:৩৯

হবিগঞ্জ প্রতিনিধি :: হবিগঞ্জের মাধবপুরে ঢাকা-সিলেট মহাসড়কে গাছ কেটে ফেলে গাড়িতে ডাকাতি চালিয়েছে একটি সংঘবদ্ধ ডাকাতদল। এসময় ডাকাতরা যাত্রীদের কাছ থেকে মালামাল ও নগদ টাকা লুট করে নিয়ে যায়।

বুধবার ভোররাতে মহাসড়কের রতনপুরে স্কয়ার কোম্পানি এলাকায় এ ডাকাতির ঘটনা ঘটে।

যদিও পুলিশের দাবি, সেখানে কোন ডাকাতির ঘটনা ঘটেনি। রাস্তায় গাছ কাটার খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে পালিয়ে যায় ডাকাতরা।

জানা যায়, ভোর রাতে মহাসড়কে পাশের গাছ কেটে রাস্তায় প্রতিবন্ধকতা সৃষ্টি করে ডাকাতরা। পরে যানবাহন আটকিয়ে ডাকাতি করে তারা। এসময় বেশ কিছু গাড়ির যাত্রীদের কাছ থেকে নগদ টাকাসহ মালামাল লুট করে নিয়ে যায় তারা। খবর পেয়ে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা পুলিশ ও মাধবপুর থানা পুলিশ ঘটনাস্থলে গেলে ডাকাতরা পালিয়ে যায়।

ডাকাতির শিকার হওয়া হৃদয় আহমেদ নামে এক যুবক জানান, রাস্তায় গাছ ফেলে ওই এলাকায় ডাকাতরা বেশ কিছু গাড়িতে ডাকাতি চালিয়েছে। তারা যাত্রীদের অস্ত্রের মুখে জিম্মি করে টাকা-পয়সা লুট করে নিয়ে গেছে।

এ ব্যাপারে শায়েস্তাগঞ্জ হাইওয়ে থানা এএসআই বেলাল আহমেদ জানান, রতনপুরের স্কয়ার কোম্পানি এলাকায় ডাকাতি হচ্ছে- এমন খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছালে ডাকাতরা পালিয়ে যায়। ডাকাতরা চেষ্টা চালালেও ডাকাতি করতে পারেনি।

মাধবপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) চন্দন কুমার চক্রবর্তী জানান, একটি সংঘবদ্ধ ডাকাতদল গাছ কেটে রাস্তায় ফেলে রেখে ডাকাতির প্রস্তুতি নিচ্ছিল। তবে তা সফল হয়নি।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/কাস/ইআ

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.