Sylhet View 24 PRINT

এমইউতে এলএল.বি. (অনার্স) প্রোগ্রামের ২৭তম ব্যাচের বিদায় সংবর্ধনা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ১৯:২৮:০৮

সিলেট :: মেট্রোপলিটন ইউনিভার্সিটির আইন ও বিচার বিভাগের বর্তমান শিক্ষার্থীদের উদ্যোগে বেলা ২টায় বিশ্ববিদ্যালয়ের রবীন্দ্র-নজরুল মঞ্চে এলএল.বি. (অনার্স) প্রোগ্রামের ২৭তম ব্যাচের বিদায় সংবর্ধনা অনুষ্ঠিত হয়েছে। আইন ও বিচার বিভাগের সহকারী অধ্যাপক ও বিভাগীয় প্রধান গাজী সাইফুল হাসানের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন আইন অনুষদের ডিন অধ্যাপক ড. এম. রবিউল হোসেন, এলএল.এম. প্রোগ্রামের কো-অর্ডিনেটর সহকারী অধ্যাপক শেখ আশরাফুর রহমান, সহকারী অধ্যাপক মো. শের-ই-আলম, ব্যারিস্টার মোহাম্মদ আবুল ফজল চৌধুরী, প্রভাষক মিতু আক্তার।

বিদায়ী ব্যাচের পক্ষ থেকে শাহ মো. জাহিদুল হাসান, মনিরা বেগম, রুমানা আক্তার এবং বর্তমান শিক্ষার্থীবৃন্দের পক্ষে ২৮তম ব্যাচের গোলাম রব্বানী, ২৯তম ব্যাচের মো. আলী আকবর সাহেল বক্তব্য রাখেন।

অনুষ্ঠানে বিদায়ী শিক্ষার্থীদের ক্রেস্ট দিয়ে সংবর্ধনা জানানো হয়। দ্বিতীয় পর্বে মনোমুগ্ধকর সাংস্কৃতিক অনুষ্ঠানে বিভাগের শিক্ষার্থী ইনজামামুল হক মাহদী, ইয়াসমীন আবিদা রিমা, তাসনিম জাকিয়া রিজা, মো. গোলাম কিবরিয়া, মারওয়া মিন্নাত উপমা, রাফিদ চৌধুরী, মো. আলী আকবর সাহেল ও দেবারতি দেবের পরিবেশনায় গান, নাচ, কবিতা, কৌতুক উপভোগ করেন অনুষ্ঠানস্থলে উপস্থিত বিভাগের শিক্ষক, শিক্ষার্থী ও আমন্ত্রিত অথিতিবৃন্দ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/আরআই-কে

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.