আজ শুক্রবার, ১৯ এপ্রিল ২০২৪ ইং

এলইউতে 'বিল্ডিং কোড প্র‍্যাক্টিসেস ইন প্র‍্যাক্টিক্যাল ফিল্ড' শীর্ষক ট্রেনিং সম্পন্ন

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ২০:০৪:৪৭

এলইউ প্রতিনিধি :: সিলেটের প্রথম বেসরকারি বিশ্ববিদ্যালয় লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের সিই এ্যালামনাই এর আয়োজনে মঙ্গলবার "বিল্ডিং কোড প্র‍্যাক্টিসেস ইন প্র‍্যাক্টিক্যাল ফিল্ড" শীর্ষক ট্রেনিং সম্পন্ন হয়েছে।

মঙ্গলবার বিশ্ববিদ্যালয়ের স্থায়ী ক্যাম্পাস রাগীব নগরের হলে দিনব্যাপী ট্রেনিং এর উদ্ধোধন ঘোষণা করেন অনুষ্ঠানের প্রধান অতিথি লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী।
 
উক্ত ট্রেনিং এ সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের ভারপ্রাপ্ত বিভাগীয় প্রধান ইঞ্জিনিয়ার মো. আমিনূল হকের সভাপতিত্বে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন সিলেট সিটি কর্পোরেশনের প্রধান প্রকৌশলী নূর আজিজুর রহমান এবং সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের  সহকারী অধ্যাপক ইঞ্জিনিয়ার আবুল আবরার মাসরুর আহমেদ।

এছাড়া ট্রেনিং এর প্রধান বক্তা হিসেবে উপস্থিত ছিলেন শাহজালাল বিজ্ঞান ও প্রযুক্তি বিশ্ববিদ্যালয়ের সিইই বিভাগের বিভাগীয় প্রধান প্রফেসর ড. মোস্তাক আহমেদ এবং সহযোগী অধ্যাপক ড. এইচ. এম. এ. মাহজুজ।

প্রধান অতিথির বক্তব্যে লিডিং ইউনিভার্সিটির উপাচার্য প্রফেসর ড. মো. কামরুজ্জামান চৌধুরী এল ইউ সিই এ্যালামনাইদের আয়োজনে আয়োজিত ট্রেনিং কার্যক্রমের ভূয়সী প্রশংসা করে বলেন, এরুপ ট্রেনিং এবং কর্মশালা প্রকৌশলীদের জ্ঞান বৃদ্ধি ও মেধার উৎকর্ষ ঘটাবে। আজকের এ অনুষ্ঠান সফলভাবে আয়োজন করার জন্য এসময় তিনি সংশ্লিষ্ট সবাইকে ধন্যবাদ জানান।

উক্ত ট্রেনিং এ লিডিং ইউনিভার্সিটির সিভিল ইঞ্জিনিয়ারিং বিভাগের শিক্ষক ও সিই এ্যালামনাই সদস্যবৃন্দ উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/এফসি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন