Sylhet View 24 PRINT

গোলাপগঞ্জ-বিয়ানীবাজারকে খেলোয়াড় তৈরীর ক্ষেত্র বানাবো: পাপলু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ২১:৫৭:৪৯

সিলেটভিউ ডেস্ক :: সিলেট-৬ (গোলাপগঞ্জ-বিয়ানীবাজার) আসনে আওয়ামী লীগের মনোনয়ন প্রত্যাশী ও সাবেক পৌর মেয়র জাকারিয়া আহমদ পাপলু বলেছেন, আমি নিজে খেলাধুলার সাথে জড়িত ছিলাম, এ জন্য খেলাধুলার প্রতি আমার ঝোঁক বেশী। যখনই সুযোগ পেয়েছি খেলাধুলাকে পৃষ্টপোষকতা করেছি। আগামীতে সিলেট-৬ আসনের সংসদ সদস্য হওয়ার সুযোগ পেলে এলাকার উন্নয়নের পাশাপাশি খেলাধুলাকেও গুরুত্ব দেবো। গোলাপগঞ্জ ও বিয়ানীবাজারে প্রতিভাবান খেলোয়াড় তৈরীর ক্ষেত্র। এইসব খেলোয়াড়রা দেশের জন্য সুনাম বয়ে আনবে। এজন্য আমি ক্রীড়া সংশ্লিষ্ট সকলের সহযোগিতা চাই।

বিয়ানীবাজারে ১ম আলীনগর মিডিয়ামবার ফুটবল টুর্নামেন্ট-২০১৮ এর ফাইনাল খেলা ও পুরষ্কার বিতরণী অনুুষ্টানে প্রধান অতিথির বক্তব্যে তিনি আরো বলেন, বঙ্গবন্ধু কন্যা শেখ হাসিনার এই খেলাধুলাকে গুরুত্ব দিয়েই দেশকে এক উচ্চ মর্যাদার পরিচিতি দিয়েছেন। তাঁর একজন কর্মী হিসেবে আমিও গর্বিত।

মঙ্গলবার (১৫ মে) বিকেলে আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের অর্থ সম্পাদক লুৎফুর রহমানের সভাপতিত্বে এবং বন ও পরিবেশ বিষয়ক সম্পাদক মছনুন আহমদ মছনুর ও বিয়ানীবাজার উপজেলা ছাত্রলীগ নেতা ছাইদুর রহমানের যৌথ পরিচালনায় অনুষ্ঠানে বিশেষ অতিথি ছিলেন আলীনগনর ইউপি চেয়ারম্যান মামুনুর রশীদ মামুন, আলীনগর ইউনিয়ন আওয়ামী লীগের সহ সভাপতি আব্দুল কাদির, সাধারণ সম্পাদক মনিরুজ্জামান মনির, যুগ্ম সাধারণ সম্পাদক এনামুল হক এসাম, ইউপি সদস্য মামুন আহমদ, মাওলানা জুবায়ের আহমদ, বিশিষ্ট সমাজসেবী সৈয়দ আব্দুর হান্নান, আহমেদুর রহমান হিনু, মাতাবুর রহমান, বুরহান উদ্দিন, ইউপি আওয়ামীলীগের প্রচার ও প্রকাশনা সম্পাদক সুফিয়ান আহমদ, বিয়ানীবাজার উপজেলা যুবলীগ নেতা ছাদ উদ্দিন, সাবেক ফুটবলার মো. মনজুর আহমদ, এলাকার প্রবীন ব্যক্তিত্ব ওয়াজিদ আলী, রেজু আহমদ, তায়াজ আলী, নানু মিয়া প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/ডেস্ক/পিডি

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.