আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

ফেঞ্চুগঞ্জে বিদ্যুৎ বিভ্রাটের সুফল নিল ডাকাতদল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৬ ২২:৫৬:৩১

ফরিদ উদ্দিন, ফেঞ্চুগঞ্জ প্রতিনিধি :: মঙ্গলবার রাত আড়াইটা। সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলার ঘিলাছড়া আশিঘর ও কর্মদাগ্রামে মাইকিং করে ডাকাতদলের উপস্থিতি জানিয়ে সতর্ক করা হয়। মাইকিং শুনে জেগে উঠেন উপজেলাবাসী। একে অন্যের সাথে ফোন যোগাযোগ করে ডাকাত প্রতিরোধে প্রস্তুত হোন। দ্রুত তৎপর হয়ে এলাকায় পুলিশ বেষ্টনী তৈরি করে ফেঞ্চুগঞ্জ থানা।

ফেঞ্চুগঞ্জ থানা অফিসার ইনচার্জ মো: নাজমুল হক বলেন, এলাকায় কড়া পাহারা বসিয়ে ঘিরে রাখা হয়েছিল।

আতংক উত্তেজনায় রুদ্ধশ্বাস পরিস্থিতি সৃষ্ট হয় এলাকায়।রাত সাড়ে তিনটা। ডাকাতদল কোনভাবে সটকে পড়ে উপজেলার কর্মদা গ্রামে ঢুকে। এখানেও লোকজন মাইকিং করে পুলিশ সহ ঘিরে রাখার চেষ্টা করলে বিদ্যুতবিহীন হয়ে যায় এলাকা।

হালকা বৃষ্টি আর অন্ধকারের সুবিধা নিয়ে নিরাপদে পালিয়ে যায় ডাকাত দল। কিন্তু বিদ্যুৎ বিভ্রাট কে স্বাভাবিক ভাবে দেখছেন না উপজেলাবাসী। ডাকাতদল পালাতে সাহায্য করতে এ বিদ্যুৎ লুকোচুরি মন্তব্য করে টিটু আহমেদ, ইমরান হোসেন, দেব দ্বিপসহ আরো অনেকেই। তারা বলেন, ঝড় তুফানবিহীন একটা আতংকজনক সময় বিদ্যুতের কারসাজি পরিকল্পিত।
এর রকম নানা মন্তব্য করেন জনসাধারণ।

এব্যাপারে পল্লী বিদ্যুৎ সমিতির এ,জি,এম মহিউদ্দিন আমহেমেদের সাথে যোগাযোগ করা হলে তিনি বলেন, বিদ্যুতের ফিডার চালু ছিল কিন্তু ঝড় বা কোন কারনে সেকশন সার্ভিস ফিউজ বিকল ছিল যে কারনে বিদ্যুৎ সরবরাহ ছিল না।

সিলেটভিউ২৪ডটকম/১৬ মে ২০১৮/এফইউ/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন