আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

গোলাপগঞ্জে সড়ক দুর্ঘটনায় তরুণীর মৃত্যু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৯ ১৫:১৭:১৩

সিলেটভিউ ডেস্ক :: গোলাপগঞ্জে প্রাইভেট কার-সিএনজি অটোরিকসা সংঘর্ষে ঘটনাস্থলেই এক পথচারীর মৃত্যু হয়েছে। এ ঘটনায় আহত হয়েছেন শিশুসহ আরো ৩ জন। শনিবার বেলা সাড়ে ১২ টায় উপজেলার ফুলবাড়ী ইউনিয়নের নয়া-মসজিদ নামক স্থানে এ দুর্ঘটনাটি ঘটে।
ঘটনাস্থলেই নিহত হন কায়স্থগ্রাম নওয়াগাও গ্রামের জুরু মিয়ার মেয়ে এমি বেগম (২০)। আহত হন শিশুসহ আরো ৩ জন। স্থানীয়রা আহতদের সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করেন। আহতরা হলেন- আতাউর রহমানের মেয়ে জেনি আক্তার (২৪) ও সুমাইয়া আক্তার (৬), তুরন মিয়ার পুত্র তাওহিদ আহমদ (৫)। স্থানীয় একটি মাদরাসা থেকে ফেরার পথেই তারা দুর্ঘটনার শিকার হলেন।
প্রত্যক্ষদর্শীরা জানিয়েছেন, সিলেটগামী কার (ঢাকা মেট্রো-খ-১১-৫৫৯৩) ও সিএনজি অটোরিকসা (সিলেট-ট-১২-৪৩০০) সংঘর্ষ হয়। কায়স্থগ্রাম নওয়া মসজিদ আসা মাত্র সিএনজি অটোরিকসা হঠাৎ করে চলাচলের দিক পরিবর্তন করলে কারটি পিছন থেকে সজোরে ধাক্কা দেয়। এতে অটোরিকসায় পৃষ্ট হন পথচারী মাদরাসা ফেরত শিক্ষার্থীরা।

সিলেটভিউ২৪ডটকম’র কাছে সড়ক দুর্ঘটনাটির বিষয়টি নিশ্চিত করে গোলাপগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) একেএম ফজলুল হক শিবলি বলেন, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। দুর্ঘটনায় একজনের মৃত্যু হয়েছে। আরোও ৩ জন আহত হয়েছেন।

সিলেটভিউ২৪ডটকম/ ১৯ মে ২০১৮/ এসজে/ এমইউএ

@

শেয়ার করুন

আপনার মতামত দিন