আজ শুক্রবার, ২৯ মার্চ ২০২৪ ইং

বিশ্বনাথে বকুলতলার মন্দিরে চুরি, টাকা-স্বর্ণ লুট

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-১৯ ১৫:৫৩:৫৪

নিজস্ব প্রতিবেদক, বিশ্বনাথ :: সিলেটের বিশ্বনাথে উপজেলার মিয়ার বাজারস্থ ‘শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায়ের’ সিদ্ধ বকুলতলা ধামে শুক্রবার দিবাগত রাতে চুরির হওয়ার খবর পাওয়া গেছে।

চোরের দল এসময় প্রনামীর বাক্সে (২/৩ মাসের জমানো) থাকা আনুমানিক প্রায় ২৫ হাজার টাকা, পূর্বের গচ্ছিত থাকা নগদ আরোও ৫ হাজার টাকা ও তিন আনা ওজনের স্বর্ণের তুলসী পাতা চুরি করে নিয়ে গেছে।

বকুলতলার মন্দিরে চুরির হওয়ার সংবাদ শুনে উপজেলার সনাতন ধর্মালম্বীদের মনে উদ্ধেগ সৃষ্টি হয়ে।

জানা গেছে, মন্দিরের রান্না ঘরের পেছনের ভেন্টিলেটার ও দেবতার কক্ষের দরজার তালা ভাঙ্গা। দেবতার কক্ষের ভেতরে থাকা টাকা ভর্তি (২/৩ মাসের জমানো) প্রমানীর বক্স মন্দিরের বারান্দায় ভাঙ্গা অবস্থায় পাওয়া গেছে। মন্দিরের পার্শ্ববতি দ্বিতল ভবনের ২য় তলার একটি কক্ষের তালাও ভাঙ্গে চোরের দল এবং ঘরের মালামালগুলো বাইরে ফেলে রেখে চলে যায়।

এদিকে মন্দিরে চুরি হওয়ায় সংবাদ শুনে ঘটনাস্থল পরিদর্শন করেছেন জেলা পুলিশের দক্ষিণ সার্কেলের সহকারী পুলিশ সুপার (এএসপি) সাইফুল ইসলাম, বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম, পরিদর্শক (তদন্ত) দুলাল আকন্দ’সহ পুলিশের বিভিন্নস্থরের কর্মকর্তারা।

চুরির ক্ষয়ক্ষতির কথা স্বীকার করে শ্রীশ্রী ঠাকুর বৈষ্ণব রায়ের সিদ্ধ বকুলতলা ধাম পরিচালনা কমিটির সভাপতি অ্যাডভোকেট প্রহলাদ চন্দ্র দেব ও সাধারণ সম্পাদক মানিক লাল দে দ্রুত চুরির সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনার জন্য প্রশাসনের প্রতি আহবান করেন।

বিশ্বনাথ থানার অফিসার ইন-চার্জ (ওসি) মোহাম্মদ শামসুদ্দোহা পিপিএম বলেন, তদন্ত সাপেক্ষে দ্রুত এঘটনার সাথে জড়িতদেরকে আইনের আওতায় আনা হবে।


সিলেটভিউ২৪ডটকম/১৯ মে ২০১৮/পিবিএ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন