আজ মঙ্গলবার, ২৩ এপ্রিল ২০২৪ ইং

বানিয়াচংয়ে ধান-চাল সংগ্রহ অভিযান শুরু

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২০ ১৬:২৯:০৬

বানিয়াচং প্রতিনিধি :: হবিগঞ্জের বানিয়াচংয়ে সরকারিভাবে বোরো চাল সংগ্রহ অভিযান শুরু হয়েছে।

রবিবার (২০ মে) বেলা ১১ টার দিকে খাদ্য অধিদপ্তর ও খাদ্য মন্ত্রণালয়ের উদ্যোগে এ ধান-চাল সংগ্রহ অভিযানের আনুষ্ঠানিক উদ্বোধন করেন হবিগঞ্জ-২ (বানিয়াচং-আজমিরীগঞ্জ) আসনের সাংসদ অ্যাডভোকেট আব্দুল মজিদ খান। 

জানা গেছে, চলতি বোরো মৌসুমে বানিয়াচং উপজেলায় ৪০০ মেট্রিক টন ধান, ৭০০ মেট্রিক টন সিদ্ধ চাল ও ১৯৪ মেট্রিক টন আতপ চাল সংগ্রহের লক্ষ্যমাত্রা রয়েছে। প্রতি কেজি ধানের মূল্য ধরা হয়েছে ২৬ টাকা, সিদ্ধ চালের মূল্য ৩৮ টাকা ও আতপ চালের মূল্য ৩৭ টাকা নির্ধারণ করা হয়েছে। আগামি ৩১ শে আগষ্ট পর্যন্ত এই চাল সংগ্রহ অভিযান চলবে।  

চাল সংগ্রহ অভিযান উদ্বোধনকালে উপস্থিত ছিলেন- জেলা পরিষদের সদস্য মনির হোসেন  খান, ইউপি চেয়ারম্যান হাবিবুর রহমান, সাবেক ইউপি চেয়ারম্যান মোহাম্মদ আলী, উপজেলা আওয়ামী লীগের ত্রাণ ও সমাজ কল্যাণ সম্পাদক নজরুল ইসলাম, কৃষি বিষয়ক সম্পাদক আবুল হোসেন, কাজল চ্যাটার্জী , উপজেলা খাদ্য নিয়ন্ত্রক কর্মকর্তা খালেদ হোসেন, আওয়ামী লীগ নেতা ব্যবসায়ী ছামির মিয়া, উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক শেখ আলমগীর হোসেন, যুগ্ম সাধারণ সম্পাদক শাহজাহান মিয়া, সাংগঠনিক সম্পাদক সাহিবুর রহমান, প্রচার সম্পাদক মাহমুদ আখঞ্জী, উপজেলা ছাত্রলীগের সভাপতি এ জেড এম উজ্জ্বল, সাধারণ সম্পাদক রফিকুল আলম চৌধুরী রিপন, সাহেদ মিয়া মেম্বার ও নাছির উদ্দিন মেম্বার প্রমুখ। 


সিলেটভিউ২৪ডটকম/২০ মে ২০১৮/জেইউ/এসডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন