Sylhet View 24 PRINT

সিলেট সরকারি কলেজের সামনে থেকে ইয়াবা, গাঁজাসহ আটক ২

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২০ ২০:১০:৩৮

সিলেট :: সিলেট সরকারি কলেজের সামনে থেকে ইয়াবা ও গাঁজাসহ দুই জনকে আটক করেছে পুলিশ। রবিবার দুপুর ১টার দিকে শাহপরান (র.) থানার এসআই রিপটন পুরকায়স্থ সঙ্গীয় অফিসার ও ফোর্সদের নিয়ে মাদক বিরোধী বিশেষ অভিযান পরিচালনা করে তাদের আটক করা হয়।

আটককৃতরা হচ্ছে- টিলাগড় সুইপার কলোনীর মৃত মদন মোহন লালের ছেলে রুকন লাল (৩৫) ও তার সহযোগী সৈয়দপুরের কামাল উদ্দিনের ছেলে উজ্জল (২৪)। তাদের কাছ থেকে ৮০ পিস ইয়াবা ও ১০২ পুরিয়া গাঁজা উদ্ধার করে পুলিশ।

জানা যায়- রবিবার দুপুরে রুকন লাল (৩৫) ও উজ্জল (২৪) ইয়াবা ও গাঁজা নিয়ে সিলেট সরকারি কলেজের সামনে সুইপার কলোনীর সামনে আসে। তখন পুলিশের উপস্থিতি টের পেয়ে তারা পালানোর চেষ্টা করলে পুলিশ তাদের আটক করে। এসময় আসামী রুকন লাল এর ডান হাতে থাকা ঢাকনা বিশিষ্ট প্লাষ্টিকের কৌটা হতে ছোট ছোট কাগজে মুড়ানো ১০২ পুরিয়া গাঁজা এবং প্লাষ্টিকের কৌটার ভিতর পলিথিনের টুকরায় মুড়ানো ৩০ পিছ ইয়াবা ট্যাবলেট, অপর আসামী উজ্জলের পড়নের জিন্স প্যান্টের সামনের ডান পকেটে তল্লাশি করে ছোট প্লাষ্টিকের কৌটায় পলিথিনে মুড়ানো ৫০ পিছ ইয়াবা ট্যাবলেট উদ্ধার করেন।

পরে তাদেরকে উদ্ধারকৃত মাদকসহ থানায় নেওয়া হয়। পরবর্তীতে এসআই রিপটন পুরকায়স্থ বাদী হয়ে উক্ত ঘটনায় এজাহার দাখিল করলে, শাহপরাণ (রহ.) থানার মামলা নং-১১, তারিখ-২০/০৫/১৮খ্রি. ধারা-১৯৯০ সনের মাদকদ্রব্য নিয়ন্ত্রন আইনের-১৯(১) টেবিল ৭(ক)/৯ (খ) রুজু করা হয়।

সিলেটভিউ২৪ডটকম/২০ মে ২০১৮/এসএমপি/ডিজেএস

সম্পাদক : মো. শাহ্ দিদার আলম চৌধুরী
উপ-সম্পাদক : মশিউর রহমান চৌধুরী
✉ sylhetview24@gmail.com ☎ ০১৬১৬-৪৪০ ০৯৫ (বিজ্ঞাপন), ০১৭৯১-৫৬৭ ৩৮৭ (নিউজ)
নেহার মার্কেট, লেভেল-৪, পূর্ব জিন্দাবাজার, সিলেট
Developed By - IT Lab Solutions Ltd.