আজ শনিবার, ২০ এপ্রিল ২০২৪ ইং

শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আয়োজনে প্রতিবাদ সভা

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২০ ২১:৫৭:৩১

সিলেট :: মাসুক ও বাবুল হত্যার প্রধান আসামীসহ সকল আসামীদের অনতিবিলম্বে গ্রেফতারের দাবী জানিয়ে শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আয়োজনে এক প্রতিবাদ সভা অনুষ্টিত হয়েছে।

রোববার বিকেলে সিলেট কেন্দ্রিয় মুসলিম সাহিত্য সংসদ মিলনাতয়নে, শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আয়োজনে প্রতিবাদ সভা ও দোয়া মাহফিলে প্রধান অতিথির বক্তব্যে সিলেট  সিলেট সিটি কর্পোরেশনের ১৭ নং ওয়ার্ড কাউন্সিলর দিলওয়ার হোসেন সজিব বলেন, শহিদ মাসুক মিয়া সমাজ সেবক ও একজন ন্যায় বিচারক ছিলেন। ৬ মার্চ প্রকাশ্য দিবালোকে খুন হন শহিদ মাসুক মিয়া ও বাবুল মিয়া। প্রকৃত খুনিরা আজও প্রশাসনের চোখের সামনে বৃদ্ধাঙ্গুল দেখিয়ে ঘুরাফেরা করায় মাসুক ও বাবুলের পরিবারে উদ্বেগ আর উৎকন্ঠা আরও বেগবান হচ্ছে।  প্রকাশ্য দিবালোকে দুজন মানুষকে হত্যার পরও আইনের চোঁখ ফাকি দিয়ে মামলার প্রধান আসামীরা কি করে ঘুরে বেড়ায়, তা সত্যিই উদ্বেগের বিষয়। প্রশাসনকে এ বিষয়ে অধিকতর ব্যবস্থা নেওয়ার আহবান জানান।
 
সভায় অন্যান্য বক্তারা বলেন, গত ৬মার্চ ঘটনার পর পৃথক দুটি হত্যা মামলা দায়ের করা হয়। পাশাপাশি সংবাদ সম্মেলন সহ বিভিন্ন কর্মসূচি পালন করলেও প্রশাসনের টনক নড়েনি। এসময় বক্তারা হুসিয়ারী উচ্চারণ করে বলেন, আগামী ঈদের পুর্বে যদি মামলার প্রধান আসামি সহ সকল আসামীদের গ্রেফতার না করা হয়, তাহলে ঈদের পরে কঠোর কর্মসূচি দিতে বাধ্য হবে মাসুক ও বাবুল স্মৃতি পরিষদ।

শহিদ মাসুক ও বাবুল স্মৃতি পরিষদের আহবায়ক হোসেন আহমদ রুহুল এর সভাপতিত্বে, মিনহাজ ও আবুল কালামের যৌথ পরিচালনায় সভায় কোরআন তেলাওয়াত ও দোয়া পরিচলনা করেন মাওলানা মোহাম্মদ আলী।

সভায় অন্যান্যদের মধ্যে বক্তব্য রাখেন ও উপস্থিত ছিলেন, সাবেক কাউন্সিলর আব্দুল গফফার দিলিপ, প্রবাসী কমিউনিটি নেতা লোকমান আহমদ, সাবেক কাউন্সিলর আব্দুস সামাদ নজরুল, কুতুব উদ্দিন, আব্দুল কাদির লজু, প্রবাসী আব্দুল আজিজ কয়েস, আ. মুমিন ফয়েজ, মাসুদ আহমদ কবির, হাজী মো. আলী সোহেল, নিজাম আহমদ, জাহেদ আহমদ, ইকরামুল ইসলাম জাসিম, কাওসার হোসেন রকি, মন্জু, বাবুল মিয়া, জাহিদ এনাম সাব্বির, কামরান আহমদ, অভি বক্স, মুহিত, এহসান আল রুমেল, মারজান আহমদ, রানুদা, কামরুল ইসলাম, সামাদ আহমদ, তাণভির, মুছা, জিসান প্রমুখ।

সিলেটভিউ২৪ডটকম/২০ মে ২০১৮/প্রেবি/এমকে-এম

@

শেয়ার করুন

আপনার মতামত দিন