আজ বৃহস্পতিবার, ২৫ এপ্রিল ২০২৪ ইং

প্রবাসীদের ১ লাখ টাকা অনুদান পেলেন ওসমানীনগরের পা হারানো মালেক

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২১ ২১:৫১:৫৯

ওসমানীনগর প্রতিনিধি :: যুক্তরাজ্য প্রবাসীদের পক্ষ থেকে ওসমানীনগরের পা হারানো আহমদ মালিককে নগদ ১ লক্ষ টাকা অনুদান প্রদান করা হয়েছে। সিলেটের ওসমানীনগরের সাদীপুর ইউনিয়নের ইব্রাহিমপুর গ্রামের বাসিন্দা সন্ত্রাসী হামলায় গুলিবিদ্ধ হয়ে তার এক পা হারিয়েছিলেন।

সোমবার (২১ মে) বিকেলের উপজেলার তাজপুরস্থ একটি কমিউনিটি সেন্টারে সিলেট জেলা আওয়ামীলীগের সাধারণ সম্পাদক ও সিলেট-২ আসনের সাবেক সংসদ সদস্য শফিকুর রহমান চৌধুরী তার হাতে নগদ এই অর্থ তুলে দেন।

এসময় উপজেলা আওয়ামী লীগের সভাপতি আতাউর রহমান, সাধারণ সম্পাদক আফজালুর রহমান চৌধুরী নাজলু, উসমানপুর ইউনিয়নের চেয়ারম্যান ময়নুল আজাদ ফারুক, আওয়ামী লীগ নেতা পিনাকপাণি ভট্টাচার্য, দবির মিয়া, ইসকন্দর আলী, হাজী ইরন মিয়া, সৈয়দ নেছাওর, খালিছ মিয়া, তফজ্জুল হোসেন, গোলাম মস্তফা, শাহ ইসমাইল আলী, মামুনুর রশীদ খলকু, বঙ্গবন্ধু ফাউন্ডেশনের সিলেট জেলা শাখার সাধারণ সম্পাদক ফেরদৌস খান,  যুবলীগ নেতা কিবরিয়া মিয়া, আরজু মেম্বার, রোকন মেম্বার, আখলু মেম্বার, মাসুদ আলী মেম্বার, সোহেল মেম্বার, খোকন মেম্বার, স্বপন মেম্বার, আব্দুল ওদুদ প্রিন্স, সুমন সুত্রধরসহ আওয়ামী লীগ, যুবলীগ, ছাত্রলীগ ও স্বেচ্ছাসেবকলীগের নেতাকর্মীরা উপস্থিত ছিলেন।

সিলেটভিউ২৪ডটকম/২১ মে ২০১৮ ডেস্ক/পিডি

@

শেয়ার করুন

আপনার মতামত দিন