আজ শুক্রবার, ২৬ এপ্রিল ২০২৪ ইং

সিলেট ইয়াং স্টারের সভাপতি মরহুম আশরাফ‘র শোক সভা, ইফতার ও দোয়া মাহফিল

সিলেটভিউ টুয়েন্টিফোর ডটকম, ২০১৮-০৫-২৭ ০১:০০:১৫

সিলেট ::সিলেট ইয়াং স্টারের সভাপতি মরহুম আশরাফুল হক তালুকদার আশরাফ‘র শোক সভা - ইফতার ও দোয়া মাহফিল সুবিদ বাজার একটি কমিউনিটি সেন্টারে অনুষ্ঠিত হয়েছে। সিলেট ইয়াং স্টার‘র সার্বিক ব্যবস্থাপনায় এই শোক সভা ইফতার ও দোয়া মাহফিলের আয়োজন করা হয়।

সিলেট ইয়াং স্টার’র সিনিয়র সহ-সভাপতি হোসাইন আহমদের সভাপতিত্বে ও সিনিয়র যুগ্ম সাধারন সম্পাদক ছদরুল ইসলাম লোকমান ও আব্দুল মতিন‘র যৌথ পরিচালনায় অনুষ্ঠিত শোক সভা, ইফতার ও দোয়া মাহফিলে মোনাজাত করেন হযরত মাওলানা হুছামদ্দিন চৌধুরী ছাহেবজাদায়ে ফুলতলী। ক্বারী জসিম উদ্দিন এর কোরআন থেকে তেলাওয়াত’র মাধ্যমে সূচীত অনুষ্ঠানে শুভেচ্ছা বক্তব্য রাখেন সিলেট ইয়াং স্টার’র সাধারণ সম্পাদক মাজলু মিয়া।

প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন বিএনপি চেয়ারপার্সনের উপদেষ্টা ও খন্দকার মালিক ফাউন্ডেশনের চেয়ারম্যান খন্দকার আব্দুল মুক্তাদির। তিনি বলেন সিলেট ইয়াং স্টার একটি সামাজিক সংগঠন যা সমাজে অহসায়-গরীব মানুষের মাঝে সাহায্য সহযোগিতা এগিয়ে আসে। সংগঠনের সভাপতি আশরাফ‘র হাত ধরে এই সংগঠনটি অনেক দূর এগিয়ে ছিলো, তার অকাল মৃত্যুতে সংগঠনটি যেমন অভিবাবক হারিয়েছে তেমনি সমাজ হারিয়েছে এক জন সামাজিক ব্যক্তিকে, আশারাফ‘র শুন্যস্থান পূরনীয় নয়, তার পরেও আমি বলবো সংগঠনের কার্যকক্রে যাতে কোন ব্যাঙ্গাত না গঠে সে দিকে সংগঠনের সবাইকে সজাগ দৃষ্টি রাখতে হবে। আমার বক্তিগত পক্ষ থেকে সকল ধরনে সাহায্য-সহযোগিতা অব্যাহত তাকবে। আমি আশরফে আত্মার শান্তি কামনা করি।

এতে আরও বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ও বক্তব্য রাখেন, ৬নং ওয়ার্ড’র কাউন্সিলর ফরহাদ চৌধুরী শামিম, ৪নং ওয়ার্ডের কাউন্সিলর রেজাউল হাসান কয়েস লোদী, ৮নং ওয়ার্ডের কাউন্সিলর ইলিয়াছুর রহমান ইলিয়াস, মোঘলাগাঁও ইউনিয়নের সাবেক চেয়ারম্যান শাহজামান নুরুল হুদা, মাওলানা মঈনুল ইসলাম পারভেজ, সাবেক ছাত্রনেতা মাওলানা হাফিজ নজির আহমদ হেলাল, সাংবাদিক এড. আব্দুল মুকিত অপি, রাগীব রাবেয়া মেডিকেল ব্যবসায়ী সমিতির সভাপতি কবির হোসেন, দি এইডেড হাই স্কুলের শিক্ষক তরিকুল ইসলাম, মরহুমের ভগ্নিপতি আরিফ আহমদ পলাশ, মরহুমের বড় ভাই মুহিবুল হক তালুকদার মুহিব, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা আব্দুল গয়াছ, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা ও মদিনা মার্কেট ব্যবসায়ী কমিটির সভাপতি আমীর হোসেন, সিলেট ইয়াং স্টার’র প্রতিষ্ঠাকালীন সভাপতি রোটা. সৈয়দ বাহারুল ইসলাম রিপন, সাবেক ছাত্রনেতা নজরুল ইসলাম, জাহাঙ্গীর আলম, সিলেট ইয়াং স্টারের উপদেষ্টা আকবর আলী, ফিরোজ আহমদ, ছাত্রনেতা আফসর খান, এমদাদুল হক স্বপন, আবু তাহের, শিহাব উদ্দিন, মিনহাজ পাঠান, নুরুল ইসলাম, মাসুক আহমদ, সুদ্বীপ জ্যোতি এষ, মো. আব্দুল কাইয়ুম, তাহসিন মেহেদি প্রিন্স।

আরো উপস্থিত ছিলেন জুনায়েদ আহমদ ইমন, সিলেট ইয়াং স্টার এর সহ-সভাপতি রায়হান আহমদ, রাজু আহমদ, জিয়াউর রহমান, নাছিম খান, শেখ মিজানুল হক, আলী আমজদ আজরাজ, রুহুল করিম, খয়ের বাদশাহ, জাকির হোসেন, মাও. হাফিজুর রহমান, মাও. মোস্তাব হাসান চৌধুরী নোমান, এবি মুজমদার রণি, আলী আহসান হাবিব, মিজানুর রহমান মিজান, নাজিম উদ্দিন, মাকসুদ আলম, আশরাফ উদ্দিন রাজিব, সাংবাদিক শাহিন আহমদ, এসআই সবুজ রানা মাহিন, কামরুজ্জামান রুহেল, শেখ শামসুদ্দিন শামসুল, সাইফুর রহমান, জহিরুল ইসলাম আলাল, মাহফুজ আহমদ রেজা, আব্দুল কাদের, সজিবুর রহমান সজিব, সৈয়দ মিনহাজ, মাসুক আহমদ রাব্বী, লায়েক আহমদ, রাসেল আহমদ, জুনায়েদ আহদম, এসএম তাহফিম, রাসেল আহমদ, নজরুল ইসলাম, জহির আলম, জুনেদ আহমদ রেবু, নাজমুল ইসলাম, সাহেদ আহমদ, শুক্কুর আহমদ, মনির মিয়া, বাবুল আহমদ, রাজিব আহমদ, হাবিবুর রহমান সবুজ, মিলাদ আহমদ, পাপ্পু আহমদ, শহীদ নূর, তারেক, মাইদুল, সেলিম, রুবেল প্রমূখ।

সিলেটভিউ২৪ডটকম/২৭ মে ২০১৮/প্রেবি/ডিজেএস

শেয়ার করুন

আপনার মতামত দিন